33 C
Dhaka
Thursday, July 18, 2024

প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দেখে আত্মহত্যা করলেন প্রবাসী স্বামী

বরিশালের বাকেরগঞ্জে স্ত্রীর পরকীয়ার জেরে শাহিন হাওলাদার (৪০) নামে এক প্রবাসীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।

বরিশালের বাকেরগঞ্জে পরকীয়ার সঙ্গে স্ত্রীর বিয়ে হওয়া দেখে শাহিন নামে এক প্রবাসী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৯ জুন) সকালে বাকেরগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মালয়েশিয়া প্রবাসী শাহিন হাওলাদার বাকেরগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসিন্দা হাবিব হাওলাদারের ছেলে।

আরো পড়ুন  সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

জানা গেছে, প্রবাসী শাহীন হাওলাদারের স্ত্রী এনজিও এক কর্মীর সঙ্গে পরকীয়ার মাধ্যমে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। গত সপ্তাহে স্বামী বিদেশ থেকে এসে স্ত্রীকে বুঝাতে থাকে এবং তাকে নিয়ে সব ভুলে আবার ঘর বাঁধতে চায়। এর ধারাবাহিকতায় সোমবার (৮ জুলাই) তিন সন্তানের জননী শাহিনের স্ত্রী পরকীয়া করতে গিয়ে পুনরায় ধরা খেলে উভয়ের সম্মতিতে প্রেমিক এনজিও কর্মীর সঙ্গে তার বিয়ে দেয় উৎসুক জনতা। নিজের চোখের সামনে স্ত্রীর এমন অনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে অন্যের সঙ্গে বিয়ের বিষয়টি সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মালয়েশিয়া প্রবাসী শাহীন।

আরো পড়ুন  ভোটার উপস্থিতি নেই, লাইনে ঘুমাচ্ছে কুকুর

বাকেরগঞ্জ থানার ওসি তদন্ত মো. মোস্তফা জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ