28 C
Dhaka
Thursday, July 25, 2024

ঈদের রাতে অন্ধকার পথে দুই যুবককে নৃশংসভাবে খুন

বগুড়া শহরে একই সঙ্গে খুন হয়েছেন দুই যুবক। এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাদের হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত আরেকজনকে পুলিশ হেফাজতে ভর্তি করা হয়েছে হাসপাতালে। সোমবার (১৭ জুন) দিবাগত রাত প্রায় ২টার দিকে বগুড়া শহরের নিশিন্দারা চকর পাড়া এলাকায় অন্ধকার পথের ধার থেকে তাদের লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যায় পুলিশ।

আরো পড়ুন  পোস্ট অফিসে রাখা টাকা উধাও, নারীর আত্মহত্যাচেষ্টা

শরিফ ও রুমন নামে নিহত দুই যুবকের স্বজনরা জানান, গুলির শব্দে ঘর থেকে বেড়িয়ে ৯৯৯-এ কল করলেও তাৎক্ষণিক কোনো সহযোগিতা পাননি তারা। নিহত রুমন, শরিফ ছাড়াও হোসেন নামে আরও এক যুবক বাড়ি ফেরার পথে অন্ধকার গলিপথে হামলায় আহত হয়। আহত অবস্থায় হোসেন চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে।

অন্তত ২০ থেকে ৩০ জন সন্ত্রাসী নৃশংস ওই হত্যাকাণ্ডের পর পুলিশ এসে মরদেহ উদ্ধার করে বলে জানান স্থানীয়রা। হত্যাকাণ্ডে দেশীয় অস্ত্র ব্যবহারের আলামত পেয়েছেন তারা।
এছাড়াও, নিহতদের স্বজন ও এলাকাবাসী সন্ত্রাসীদের ঘটনাস্থল ত্যাগ করতে দেখেছেন বলেও দাবি করেন। তবে, পুলিশ বলছে হত্যাকাণ্ডের কারণ এবং হত্যাকারীদের চিহ্নিত করতে অপেক্ষা করতে হবে তদন্ত শেষ হওয়া পর্যন্ত। নিহত রুমন ও শরিফের বাড়ি ঘটনাস্থলের কাছেই বগুড়া শহরের নিশিন্দারা চকর পাড়া এলাকায়। তাদের বয়স ২৩ থেকে ২৫ বছরের মধ্যে। পেশায় দুজনেই ওয়েল্ডিং মিস্ত্রীর কাজ করতেন বলে জানায় তাদের স্বজনরা।

আরো পড়ুন  কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, জাহাজ চলাচল বন্ধ

এ বিষয়ে থানায় মামলা না হলেও হত্যাকারীদের শনাক্ত করতে কাজ করছে বলে জানায় পুলিশ।

সর্বশেষ সংবাদ