33 C
Dhaka
Sunday, July 7, 2024

বিয়ের কথা বলতে গেলে প্রেমিককে পুলিশের হাতে দিলেন প্রেমিকার বাবা, অতঃপর…

বগুড়ায় থানার ভেতরে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার (১৫ জুন) বেলা ১১টার দিকে শিবগঞ্জ থানায় ভিকটিম সাপোর্ট সেন্টারে এ ঘটনা ঘটে। পরে তাকে দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ওই যুবক সার্জারি বিভাগে চিকিৎসাধীন এবং তার অবস্থা আশংকামুক্ত।

জানা গেছে, ওই যুবকের নাম মাহাবুব হোসেন। পেশায় দিনমজুর মাহবুব শিবগঞ্জের নাটিমরিচাই গ্রামের আবু সালেহের ছেলে।

আরো পড়ুন  সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ পরিচ্ছন্নতাকর্মীর

এসব তথ্য নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ। তিনি জানান, পাশের গ্রামের এক তরুণীর সঙ্গে মাহাবুবের প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার রাতে মাহাবুব ওই প্রেমিকার বাসায় যান। সেখানে যেয়ে ওই তরুণীর বাবাকে বিয়ের কথা জানান। তখন ওই তরুণীর বাবা মাহাবুবের বাবা-মাকে ফোনে তার ছেলেকে নিয়ে যাওয়ার কথা জানালে তারা আসতে আপত্তি জানায়। এরপর বাধ্য হয়ে ওই তরুণীর বাবা জাতীয় পরিসেবা ‘৯৯৯’ ফোন দেন। কিছুক্ষণ পরে পুলিশ যেয়ে মাহাবুবকে নিয়ে আসে। যেহেতু কোনো অভিযোগ ছিল না তাই সকালে মাহাবুবকে তার পরিবারের জিম্মায় দেয়া হবে বলে মাহাবুবের পরিবারকে জানানো হয়। তবে বেলা ১১টার দিকে মাহাবুব নিজের বেল্ট খুলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পুলিশ সিসিটিভি দেখে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

আরো পড়ুন  স্ত্রীর কামড়ে স্বামীর কান বিচ্ছিন্ন

মাহাবুবের বাবা আবুল হোসেন বলেন, সকালে থানায় যাওয়ার কথা ছিল। কিন্তু সময় মতো যেতে পারিনি। মাহাবুব আত্মহত্যার চেষ্টা করছে এমন একটি ভিডিও ফুটেজ দেখেছি। এখন আমার ছেলে ভালো আছে।

সর্বশেষ সংবাদ