28 C
Dhaka
Sunday, September 29, 2024

মাংস কাটার সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া, অতঃপর…

লক্ষ্মীপুরের রামগতিতে পারিবারিক কলহের জেরে গৃহবধূ শাহনাজ বেগমকে (২৫) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী শিহাব উদ্দিনের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২০ জুন) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সুজনগ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে শিহাব পলাতক।

শিহাব উদ্দিনের বাড়ি রামগতি উপজেলার শ্যামলগ্রামে। তিনি অনেক দিন ধরে পার্শ্ববর্তী সুজনগ্রামের একটি মসজিদে মুয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি স্ত্রী শাহনাজ বেগমকে নিয়ে সুজনগ্রামে একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন। তাদের ঘরে কোনো সন্তান নেই।

আরো পড়ুন  মানব পাচারের অভিযোগে চীনা নাগরিকসহ গ্রেপ্তার ২

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকালে বাসায় ছাগলের মাংস কাটছিলেন শিহাব। এ সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর একপর্যায়ে শিহাবের হাতে থাকা ছুরি দিয়ে স্ত্রী শাহনাজকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন। ঘরে শাহনাজের লাশ ফেলে পালিয়ে যান তিনি। পরে ঘর থেকে রক্ত বের হতে দেখে পুলিশকে খবর দিয়েছে স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে জেলার সদর হাসপাতালের মর্গে পাঠায়।

আরো পড়ুন  অধ্যক্ষের জিহ্বা ছিঁড়ে ফেলার হুমকির অভিযোগ এমপির বিরুদ্ধে

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় এখনো মামলা হয়নি। নিহতের স্বামী শিহাব উদ্দিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত চলছে।

আরো পড়ুন  সড়কে প্রাণ গেল মায়ের, পরিচয় মেলেনি বেঁচে যাওয়া শিশুর
সর্বশেষ সংবাদ