31 C
Dhaka
Thursday, July 18, 2024

স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কামাল উদ্দিন সুমন (৩৭) নামে এক ব্যক্তির গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেওয়ার অভিযোগ উঠেছে দ্বিতীয় স্ত্রী নাজমা বেগমের (৩৫) বিরুদ্ধে।

শনিবার (২২ জুন) দুপুরে হীরাঝিল আবাসিক এলাকার ৪ নম্বর রোডে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জেরে এ ঘটনা ঘটে।

কামাল উদ্দিনের চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় স্ত্রী নাজমা বেগমকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকার ৪ নম্বর রোড এলাকায় মো. কামাল হোসেনের বাড়িতে সুমন স্ত্রী নিয়ে বসবাস করছিলেন। কামাল উদ্দিনের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রী নাজমা বেগমের প্রায়ই ঝাগড়া হতো। ঘটনার দিন ঝগড়ার পর স্বামী ঘুমিয়ে পড়লে স্ত্রী ধারালো ব্লেড দিয়ে তার স্বামীর গোপনাঙ্গ কেটে দেন। এ সময় কামাল উদ্দিনের চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যান।

আরো পড়ুন  ‘আমারে মাটি দিব ছেলে, এহন আমারেই দিতে হইবো মাটি’

বাড়ির মালিক কামাল হোসেন জানান, নোয়াখালীর কবির হাটের উত্তর জগদানন্দ গ্রামের নুর জামালের ছেলে কামাল উদ্দিন নাজমা বেগমকে নিয়ে কয়েক মাস ধরে ভাড়া থাকেন। নাজমা আদমজী ইপিজেডে একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে চাকরি করেন। কামাল উদ্দিন স্যানিটারি মিস্ত্রী।

তিনি আরও বলেন, কামাল উদ্দিনের গ্রামের বাড়িতে তার প্রথম স্ত্রী ও তিনটি সন্তান রয়েছে। এরপরও তিনি নাজমা বেগমকে বিয়ে করে এ বাসায় সংসার করেন।

আরো পড়ুন  গোপালগঞ্জের ‘কথা বলা’ সেই আলোচিত গাছ কেটে ফেলল স্থানীয়রা

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, সন্ধ্যার দিকে সুমন নামের এক যুবককে লিঙ্গ কর্তন করা অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দ্বিতীয় স্ত্রী সিদ্ধিরগঞ্জ থানায় আটক রয়েছেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক গণমাধ্যমকে বলেন, স্ত্রী নাজমাকে আটক করা হয়েছে। কামাল উদ্দিন সুমন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় এখনও মামলা হয়নি, তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো পড়ুন  চাচাতো বোনকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ছাত্রলীগের নেতার বিরুদ্ধে
সর্বশেষ সংবাদ