31 C
Dhaka
Wednesday, July 17, 2024

কাকে ইঙ্গিত করে স্ট্যাটাস দিলেন আরশাদ আদনান

প্রযোজক আরশাদ আদনানের ‘প্রিয়তমা’ এবং ‘রাজকুমার’ সিনেমা দুটিতে অভিনয় করেছেন শাকিব খান। দুটি সিনেমাই সুপারহিট। ঈদুল আজহায় আরশাদ আদনানের কোনো সিনেমা মুক্তি না পেলেও তিনি ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা কেন্দ্র করে বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখছেন। বর্তমানে ‘তুফান’ সিনেমাটি নির্মাণ করে আলোচনায় থাকার পাশাপাশি বেশ প্রশংসা কুড়াচ্ছেন নির্মাতা রায়হান রাফী। ঠিক তখনই উঠে এসেছেন সমালোচনার কেন্দ্রবিন্দুতে।

ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেয়েছিল শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। বাংলাদেশের ১২৯টি সিনেমা হলে সিনেমাটি মুক্তি পেয়েছিল। সিনেমা মুক্তির প্রায় দুই সপ্তাহ পরেও আলোচনায় ‘তুফান’। এরই মধ্যে ২৮ জুন একযোগে ১৫টি দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি।

আরো পড়ুন  ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী

তবে নানা আলোচনার পাশাপাশি সমালোচনার ‘অনলে’ পুড়ছেন রায়হান রাফী। তুফানের টিজার মুক্তি পাওয়ার পর ‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ সিনেমার প্রযোজক আরশাদ আদনানের এক স্ট্যাটাস সেই আগুনে যেন ঘি ঢেলে দিয়েছিল।

রোববার (৩০ জুন) ‘রেকর্ড ভাঙা’ প্রসঙ্গে স্ট্যাটাস দিয়েছিলেন প্রযোজক আরশাদ আদনান। যদিও সেই স্ট্যাটাসে ‘তুফান’ নিয়ে সরাসরি কিছু উল্লেখ করেননি এই প্রযোজক।

আরশাদ আদনান লিখেছেন, আহা ছোট ভাই, আহারে রেকর্ড! ছোটভাই মাদরাসায় পড়ে। প্রায়শই আমার বাসায় এসে খেলা দেখে, একের পর প্রশ্নে, টুকটাক কিছু কিছু জেনে নেয় আমার কাছে। একদিন আমি টিভিতে অলিম্পিক খেলা দেখছিলাম। সেখানে আমেরিকার একজন এথলেট লংজাম্পে রেকর্ড গড়েছে। সেই মুহূর্তে ছোটভাই এসে পাশে বসলো- জিজ্ঞেস করলো- ভাইয়া কি দেখছেন! আমি বললাম, রেকর্ড ভাঙা গড়া দেখছি! ছোটভাই না বোঝার মতো করে তাকিয়ে রইলো! আমি তার চোখ দেখে বুঝলাম- সে কিছুই বুঝেনি! আমি বললাম, লংজাম্পে এই এথলেট রেকর্ড ভেঙেছে! ছোটভাই, খুব সাধারণ ভাবে বললো- এই রেকর্ড তো আমিও ভাঙতে পারি!

আরো পড়ুন  তমা মির্জার আইনি নোটিশ, পাল্টা ব্যবস্থা নেবেন মিষ্টি জান্নাত

স্ট্যাটাসে তিনি আরও লিখেন, আমি আর তার কথার মানে না খুঁজেই চুপচাপ টিভিতে চোখ রাখলাম। পরদিন বাসা থেকে বের হতেই সেই ছোটভাইকে দেখি- দৌড়াচ্ছে আর লাফ দিয়ে কিছু ছুঁড়ে মারছে। জিনিসটি ভেঙে যাচ্ছে। সে খুব খুশি। আমি কৌতূহল নিয়ে তার কাছে জিজ্ঞেস করলাম- কী করছো! সে বললো লং জাম্প দিয়ে রেকর্ড ভাঙছি। পরক্ষণেই বুঝলাম, সে তার দাদার গ্রামোফোনের রেকর্ডগুলো নিয়ে ভাঙছে। আহা ছোট ভাই, আহারে রেকর্ড।

আরো পড়ুন  ‘একদল মানুষ আমার নামে মিথ্যা ও গুজব ছড়াচ্ছে’

পোস্টে কারও নাম উল্লেখ না করলেও তার এই পোস্টের পর থেকে নেটিজেনদের প্রশ্ন- কাকে ইঙ্গিত করে এমন পোস্ট দিলেন আরশাদ আদনান?

সর্বশেষ সংবাদ