26 C
Dhaka
Wednesday, June 19, 2024

মোটরসাইকেলের বেপরোয়া গতি কেড়ে নিলো কলেজছাত্রের প্রাণ

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেলো এক কলেজছাত্রের। শনিবার (১১ মে) সকালে নড়াইল-ফুলতলা সড়কে নড়াইল পৌরসভার ধোপাখোলা এলাকায় একটি মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে। সেখানে ঘটনাস্থলেই নিহত হন সেই কলেজছাত্র। নিহতের নাম মামুন সমাদ্দার। সে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। এছাড়া এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

আরো পড়ুন  গাইবান্ধায় চুড়ি পট্টিতে আগুন, পুড়লো ১০টি দোকান

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে নির্জন সড়কে বেপরোয়া গতিতে মটরসাইকেল চালাচ্ছিলেন মামুন। পথিমধ্যে কাড়ারবিলের মাঝ বরাবর উঁচু একটি ব্রিজ অতিক্রমকালে তিনি বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় তিনি ক্ষিপ্রগতিতে দুই বাইসাইকেল আরোহী মাটিকাটা শ্রমিককে ধাক্কা দিয়ে সড়কের পাশে ছিটকে পড়েন। পথচারীরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন  ১৫ মিনিটের ঝড়ে লণ্ডভণ্ড শতাধিক ঘরবাড়ি

এদিকে আহত দুই শ্রমিককেও উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। এদের মাঝে একজনের বাম পা ও ডান হাত ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সদর থানার ওসি সাইফুল ইসলাম দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অভিযোগের ভিত্তিতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

আরো পড়ুন  নির্বাচনী সভার বিরিয়ানি মাদ্রাসায় দিলেন ম্যাজিস্ট্রেট
সর্বশেষ সংবাদ