28 C
Dhaka
Friday, July 12, 2024

উড়োজাহাজে সিটবেল্ট বাঁধতে বাঁধতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন প্রবাসী তরুণী

উড্ডয়নের ঠিক আগে উড়োজাহাজের মেঝেতে লুটিয়ে পড়েন প্রবাসী তরুণী। এর পরপরই মৃত্যু হয় তার। ভারতীয় বংশোদ্ভূত ওই তরুণী চার বছর পর অস্ট্রেলিয়া থেকে তার পরিবারের সঙ্গে দেখা করতে নয়াদিল্লি যাচ্ছিলেন। অস্ট্রেলিয়া থেকে উড্ডয়নের পর কান্টাস ফ্লাইটে মারা যান তিনি।ঘটনাটি গত ২০ জুন ঘটেছিল। ২৪ বছর বয়সী মনপ্রীত কৌর মেলবোর্ন থেকে রাজধানী নয়াদিল্লি যাওয়ার জন্য উড়োজাহাজে উঠেছিলেন। তিনি কৌর তুল্লামারিন বিমানবন্দরে উড়োজাহাজে ওঠার পরপরই অসুস্থ হয়ে পড়েন।

আরো পড়ুন  রাইসির মরদেহ উদ্ধার, পাঠানো হচ্ছে তাবরিজে

তার এক বন্ধু গার্দিব গ্রেওয়াল জানিয়েছেন, মনপ্রীত বিমানবন্দরে পৌঁছানোর কয়েক ঘণ্টা আগে ‘অসুস্থ বোধ করেছিলেন। তবে তা সে সহজে কাটিয়ে উঠে এবং কোনো রকমের সমস্যা ছাড়াই ফ্লাইটে উঠতে সক্ষম হয়। কিন্তু যখন সে তার সিটবেল্ট লাগাতে চাইছিল, তখনই সে উড়োজাহাজের মেঝেতে পড়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়।’ খবর এনডিটিভির।

আরেক প্রত্যক্ষদর্শী জানান, ওই তরুণী উড়োজাহাজে উঠলেন। তবে তিনি তার সিটবেল্ট বাঁধতে হিমশিম খাচ্ছিলেন। উড্ডয়নের ঠিক আগে তিনি তার সিটের সামনে পড়ে যান এবং ঘটনাস্থলেই মারা যান।

আরো পড়ুন  ব্যবসার ধরন পাল্টাচ্ছে কোকাকোলা

কান্টাসের একজন মুখপাত্র বলেন, ফ্লাইট ক্রু এবং জরুরি পরিষেবাগুলো চিকিৎসা সহায়তা দেয়ার চেষ্টা করেছে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, সম্ভবত যক্ষ্মা রোগে মারা গেছেন ওই তরুণী।

মনপ্রীতের রুমমেট জানান, ওই তরুণী অস্ট্রেলিয়া পোস্টাল বিভাগে কাজ করতেন। তবে তিনি একজন বিখ্যাত শেফ হতে চেয়েছিলেন। তরুণীর বন্ধু গ্রেওয়াল তরুণীর দরিদ্র পরিবারটির সহায়তায় অর্থ সংগ্রহের জন্য একটি গোফান্ডমি চালু করেছেন।

আরো পড়ুন  রিলসের জন্য অন্যের হাতে ১০০ ফুট উঁচুতে ঝুলে রইলেন তরুণী (ভিডিও)
সর্বশেষ সংবাদ