27 C
Dhaka
Saturday, July 13, 2024

সাবেক তিন বাংলাদেশি ক্রিকেটারকে কোচ হিসেবে নিয়োগ দিল বিসিবি

দেশের ক্রিকেটের স্থানীয় কোচ বাড়াতে সাবেক ক্রিকেটার তারেক আজিজ, রাজিন সালেহ ও তুষার ইমরানকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর মধ্যে রাজিন ও তুষার ব্যাটিং কোচ এবং তারেক পেস বোলিং কোচের দায়িত্ব পেয়েছেন।

ক্রিকেট বোর্ডের পরিচালনা পর্ষদের সবশেষ সভায় মঙ্গলবার (২ জুলাই) এই সিদ্ধান্ত নেয়া হয়।

বাংলাদেশের সাবেক ক্রিকেটার রাজিন সালেহর সঙ্গে তিন মাসের চুক্তি করেছে বিসিবি। দিনপ্রতি সাড়ে ৭ হাজার টাকা করে তার বেতন ধরা হয়েছে। তবে ইতোমধ্যেই রাজশাহীতে বিসিবি হাই-পারফরম্যান্স বিভাগে দায়িত্ব পালন করছেন সাবেক এই ব্যাটার। এইচপি দলের আসন্ন অস্ট্রেলিয়া সফরেও যাবেন তিনি। রাজিল সালেহর সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তিই করতে চেয়েছিল বিসিবি। কিন্তু ব্যক্তিগত কারণে লম্বা সময়ের জন্য চুক্তি করেননি সাবেক এ ক্রিকেটার।

আরো পড়ুন  সেমিফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ হবে যে দল

এদিকে দীর্ঘ মেয়াদে তুষারকে ব্যাটিং কোচ এবং তারেক আজিজকে পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। প্রতি মাসে ১ লাখ ৩০ হাজার টাকা বেতনে তাদের সঙ্গে তিন বছরের চুক্তি করেছে বিসিবি। বর্তমানে দুজনেই শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচের দায়িত্ব পালন করছেন।

অন্যদিকে নাদিফ চৌধুরীকে বয়সভিত্তিক ক্রিকেটের নির্বাচক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। ৩৭ বছর বয়সী নাদিফকে প্রতি মাসে ৬০ হাজার টাকা বেতন দেয়া হবে।

আরো পড়ুন  সুপার এইট নিশ্চিত করলে যে সুবিধা পাবে বাংলাদেশ
সর্বশেষ সংবাদ