30 C
Dhaka
Thursday, July 25, 2024

স্কুটারের পেছনে ধাক্কা দিলো নেতার ছেলের বিএমডব্লিউ, নারীর করুণ মৃত্যু

স্কুটারে করে মাছ কিনতে বেরিয়েছিলেন এক দম্পতি। ফেরার পথেই ঘটে মর্মান্তিক ঘটনা। একটি বিএমডব্লিউ গাড়ি দ্রুত গতিতে ছুটে এসে পেছন থেকে ধাক্কা দেয়ে। এতে প্রাণ হারান নারী। এ ঘটনায় আহত হন তার স্বামী। রোববার ভোরে ঘটনাটি ঘটে ভারতে মুম্বইয়ের ওরলিতে।
দেশটির পুলিশের সূত্রে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, গাড়িটি চালাচ্ছিলেন শিবসেনা (শিন্ডে শিবির) নেতার ছেলে মিহির শাহ। তিনি মদ্যপ ছিলেন বলে মনে করা হচ্ছে। ঘটনার পর থেকে তিনি ফেরার। তার খোঁজ করছে পুলিশ। তার বাবা শিব সেনা (শিন্ডে) নেতাকে আটক করেছে পুলিশ। গাড়ির চালককেও আটক করা হয়েছে।

আরো পড়ুন  গাজায় ইসরাইলি হামলায় ৮ হাজারের বেশি শিক্ষার্থী নিহত

পুলিশ সূত্র আরও জানায়, নিহতের নাম কাবেরী নাকভা। তার স্বামীর নাম প্রদীক নাকভা। ওই দম্পতি ওরলির কোলিওয়াড়া এলাকায় থাকেন। মাছের ব্যবসা করেন। ভোর সাড়ে ৫টা নাগাদ সাসুন ডকের উদ্দেশে মাছ কেনার জন্য স্কুটারযোগে রওনা হন। মাছ কিনে ফেরার পথে পেছন থেকে এসে ধাক্কা দেয় বিএমডব্লিউ। এসময় ওই দম্পতি ছিটকে গিয়ে পড়েন পাশের একটি এসইউভি গাড়ির বনেটে। প্রাণ বাঁচাতে সেখান থেকে কোনো মতে রাস্তায় ঝাঁপ দেন ওই ব্যক্তি। কিন্তু পড়ে গিয়ে মৃত্যু হয় নারীর।

দুর্ঘটনার পরেই পালিয়ে যান চালক। আহত ওই নারীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে নিহতের স্বামীর চিকিৎসা চলছে। এ ঘটনা পুলিশ হত্যা মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

আরো পড়ুন  ফ্রিজে গরুর মাংস পাওয়ায় গুঁড়িয়ে দেওয়া হলো ১১ বাড়ি

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে জুহুর একটি পানশালায় মদ্যপান করছিলেন মিহির। ভোররাতে ফেরার সময় চালককে একটু ঘুরিয়ে আনতে বলেন। ওরলির কাছে এসে তিনি গাড়ি চালাতে চেয়ে বায়না ধরেন। চালক ছেড়ে দেন। মিহির গাড়ি চালানোর কিছু ক্ষণের মধ্যেই ধাক্কা দেন ওই স্কুটারে। তার পর পালিয়ে যান। এই কাণ্ড ঘটানোর পর বাবা রাজেশ শাহকে ফোন করে বিষয়টি জানান মিহির। তার পর থেকে মিহিরের মোবাইল বন্ধ। পুলিশের চারটি দল তার খোঁজ করছে। চালককেও ধরেছে পুলিশ। তাকে এবং নেতা রাজেশকে থানায় বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। স্থানীয় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

আরো পড়ুন  সাজেকে আটকা পড়েছে ৫ শতাধিক পর্যটক

প্রাথমিকভাবে তদন্তে দেখা গিয়েছে, দুর্ঘটনার পর প্রমাণ লোপাট করার চেষ্টা করেছেন মিহির। গাড়ির কাচে শিবসেনার স্টিকার ছিল। সেটি তুলে ফেলার চেষ্টা করা হয়েছে।

মহারাষ্ট্রে এখন জোট গড়ে ক্ষমতায় রয়েছে শিবসেনা (শিন্ডে শিবির)। এই ঘটনাকে ‘দুর্ভাগ্যজনক’ বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। তিনি জানিয়েছেন, দোষীদের শাস্তি দেয়া হবে। আইন আইনের পথেই চলবে।

সর্বশেষ সংবাদ