30 C
Dhaka
Friday, October 18, 2024

ইনস্যুরেন্সের আড়ালে পতিতাবৃত্তি, যেভাবে আটক হলেন যুবলীগ নেতাসহ ৪ জন

লালমনিরহাটের আদিতমারীতে ইনস্যুরেন্স কোম্পানির কার্যালয়ের আড়ালে অসামাজিক কার্যকলাপ ও মদের আসর বসানোর অভিযোগে যুবলীগ নেতাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলা সদরের ভাদাই ইউনিয়নের মাস্টার পাড়ার একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। এ সময় ঢাকা থেকে আসা একজন নারীকেও আটক করা হয়।

আটককৃতরা হলেন – উপজেলার পলাশী ইউনিয়নের টেপা পলাশী গ্রামের কফিল উদ্দিনের ছেলে ও ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগের সম্পাদক এরশাদ হোসেন (৪২), একই ইউনিয়নের দেওডোবা গ্রামের এরশাদ আলীর স্ত্রী মাসুমা ইয়াসমিন (৩৫), বাওয়াইর চওড়া গ্রামের খৈমুদ্দিনের স্বামী পরিত্যক্তা মেয়ে ফিরোজা বেগম (৪৫) ও ঢাকা গাজিপুরের চন্দ্রা এলাকার আকাশের স্ত্রী বর্ষা বেগম (২২)।

আরো পড়ুন  মানিকগঞ্জ পাসপোর্ট অফিসে ২ হাজার টাকা খরচ করলেই কমে ভোগান্তি

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চন্দনপাট গ্রামের মনসুর উদ্দিন উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকায় বাসা করে ভাড়া দেন। যা তত্ত্বাবধান করেন তার বন্ধু পশ্চিম দৌলজোর দাখিল মাদরাসার শিক্ষক সিরাজুল ইসলাম। নির্জন এলাকার চার রুমের বাসাটি চলতি মাসে ভাড়া নেন মাসুমার স্বামী এরশাদ আলী। সেখানে এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্স কোম্পানি আদিতমারী শাখা অফিস হিসেবে ব্যানার টাঙানো হয়। নামে ইনস্যুরেন্স কোম্পানি হলেও ভেতরে চলত যুবলীগ নেতা এরশাদ হোসেনের নেতৃত্বে অসামাজিক কার্যকলাপ ও মদের আসর। সেখানে অপরিচিত বিভিন্ন নারী ও লোকের আনাগোনাও ছিল।

আরো পড়ুন  নাটোর বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম, আহত আরও ৬

বিষয়টি নিয়ে এলাকাবাসী বিরক্ত হয়ে পুলিশে খবর দিলে আদিতমারী থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে ওই বাড়িতে অভিযান চালিয়ে যুবলীগ নেতাসহ ওই তিন নারীকে আটক করে। ইনস্যুরেন্স অফিস হলেও সেখানে কার্যক্রমের কোনো নমুনা না পেলেও অসামাজিক কাজের নমুনা সংগ্রহ করেছে পুলিশ। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

ওই বাসার তত্ত্বাবধায়ক মাদরাসা শিক্ষক সিরাজুল ইসলাম বলেন, তারা ইনস্যুরেন্সের অফিস করতে পুরো বাসা ভাড়া নিয়েছিলেন মালিকের সঙ্গে ফোনে কথা বলে। তবে তাদের সঙ্গে কোনো চুক্তিপত্র হয়নি।

আরো পড়ুন  প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি তুলে চাঁদা দাবি, গ্রেপ্তার ৪

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী বলেন, অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকায় চার জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ সংবাদ