27 C
Dhaka
Friday, October 18, 2024

গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে আ. লীগ নেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইব্রাহিম সরকার (৪৮) নামের সাবেক এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৫ জুলাই) সকালে উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ইব্রাহিম নয়নাবাদ এলাকার আব্দুল মান্নানের ছেলে। তিনি খাগকান্দা ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

পুলিশ জানায়, ভুক্তভোগী নারীর স্বামী দূরে থাকেন। চারমাস আগে ছেলে-মেয়েকে নিয়ে তিনি তার বাবার বাড়িতে আশ্রয় নেন। ওই বাড়ির পাশে ইব্রাহিম সরকারের বাড়ি। ইব্রাহিম তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। প্রস্তাবে রাজি না হওয়ায় শনিবার (১৩ জুলাই) বিকেলে ওই নারীর শয়নকক্ষে প্রবেশ করে ধর্ষণচেষ্টা চালান ইব্রাহিম সরকার। একপর্যায়ে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তিনি লাঠি দিয়ে তার মাথায় আঘাত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আরো পড়ুন  জমকালো আয়োজনে বরগুনায় কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ