27 C
Dhaka
Tuesday, September 17, 2024

‘এই হাসিটা কোথাও খুঁজে পাচ্ছি না, শুধু লাল ও অন্তরে কান্না’

প্রায় দুই সপ্তাহ পর সোশ্যাল মিডিয়া ফেসবুক সচল করে দেয়া হয়েছে দেশে। এর আগে দেশব্যাপী ইন্টারনেট সেবা বন্ধ করা হয়। পরবর্তীতে অবশ্য ব্রডব্যান্ড ও ধারাবাহিকভাবে মোবাইল ফোনের ইন্টারনেট স্বাভাবিক করা হয়। এরও কয়েকদিন পর বুধবার (৩১ জুলাই) ফেসবুক সচল করা হলো। আর ফেসবুক সচল করার পরই তাতে সরব হয়েছেন শোবিজ তারকারা।

আরো পড়ুন  পরীমণির ছবি নিয়ে যা বললেন সোহেল তাজ

এর আগে সাধারণ শিক্ষার্থীদের কোটা সংস্কারের দাবিতে আন্দোলনে উত্তাল ছিল দেশ। শিক্ষার্থীদের ওপর হামলা এবং তাতে মৃত্যুর ঘটনাও ঘটে। এ কারণে মাঝে কারফিউ জারি, সেনা সদস্য মোতায়েন ছিল। তবে এ ঘটনায় শুরু থেকেই শিক্ষার্থীদের পক্ষে কথা বলেছেন তারকারা।

শিক্ষার্থীদের বিভিন্ন সময়ের কর্মসূচিতেও অংশ নিয়েছেন কয়েকজন তারকা। মঙ্গলবার (৩০ জুলাই) চোখে ও মুখে লাল কাপড় বেধে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টের কর্মসূচি পালন করা হয়। এদিন অধিকাংশ নেটিজেনই এ কর্মসূচি পালন করে। ফলে ফেসবুকে প্রবেশ করলেই চোখে লাল রং পড়ে।

আরো পড়ুন  বিসিএসের প্রশ্নফাঁসে যেভাবে জড়াচ্ছে তাহসানের নাম

এ অবস্থায় বুধবার ফেসবুক সচল হওয়ায় স্বাভাবিকভাবেই প্রবেশ করেছেন চিত্রনায়ক ওমর সানী। যিনি কিনা সোশ্যালে বেশ সক্রিয়। এ অভিনেতা এদিন ফেসবুকে প্রবেশ করেই লাল আর লাল রং দেখতে পাওয়া নিয়ে নিজের মতামত জানিয়েছেন।

পোস্ট করে লিখেছেন, ‘আমার এই হাসিটা কোথাও খুঁজে পাচ্ছি না এখন। শুধু লাল শুধু লাল এবং অন্তরে কান্না।’

আরো পড়ুন  ১০ সেকেন্ডের ভিডিওতে মার্কিন মডেলকে সঙ্গে নিয়ে ঝড় তুললেন শাকিব খান

এদিকে এ তারকার ছবি ও ক্যাপশন নজর কেড়েছে নেটিজেনদের। তারা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন সেখানে। অধিকাংশ নেটিজেনই তাতে নায়কের সঙ্গে সহমত পোষণ করেছেন।

সর্বশেষ সংবাদ