29 C
Dhaka
Friday, October 18, 2024

মসজিদে ঢুকে মুয়াজ্জিনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

চাঁদপুরে হাইমচরের দক্ষিণ আলগীতে মসজিদের ভেতরে ঢুকে মুয়াজ্জিন সোলাইমান আখনকে (৫৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আর এ ঘটনা জানাজানি হলে স্থানীয়দের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

শুক্রবার (২ আগস্ট) এ ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে গত বৃহস্পতিবার ফজর নামাজের আজান শেষ করে সুন্নত নামাজে সেজদায় থাকা অবস্থায় পেছন থেকে ওই মুয়াজ্জিনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। ঘটনাটি দক্ষিণ আলগী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জনতা বাজারের পূর্ব চরকৃষ্ণপুর গ্রামের আখন বাড়ি জামে মসজিদে ঘটেছে।

আরো পড়ুন  বড় বড় সাংবাদিকদের কিনে এসেছি, সব থেমে যাবে

মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. বোরহান উদ্দিন কালবেলাকে জানান, মসজিদের মুয়াজ্জিন ও অর্থবিষয়ক সম্পাদক সোলাইমান আখন প্রতিদিনের মতো ফজর নামাজের আজান শেষ করে সুন্নত নামাজে দাঁড়ান। নামাজে সেজদারত অবস্থায় দুর্বৃত্তরা পিছন থেকে কুপিয়ে তাকে জখম করে চলে যায়। আজানের ১৫ মিনিট পরে মসজিদে এসে দেখি স্থানীয় মুসল্লিরা মুয়াজ্জিনকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাচ্ছেন।

আরো পড়ুন  গভীর রাতে গাড়ি ও গুলি ফেলে পুলিশ কর্মকর্তার পলায়ন, জানা গেল কারণ

মুয়াজ্জিনের ছেলে সজীব হোসেন বলেন, আমার চাচা সিরাজ আখন ও গনি আখনের সঙ্গে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছে। গত মাসে আমার চাচারা বাবাকে হত্যা করার হুমকি দেন। তারাই হয়তো আমার বাবাকে একা পেয়ে মসজিদে ঢুকে হত্যার জন্য কুপিয়ে জখম করে রেখেছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি।

আরো পড়ুন  রাস্তা থেকে তুলে নিয়ে অন্তঃসত্ত্বা নারীকে দলগত ধর্ষণ চেষ্টা, গৃহকর্মীকে ধর্ষণ

এ বিষয়ে চাঁদপুরের হাইমচর থানার ওসি মো. ইয়াসিন কালবেলাকে বলেন, রাতের অন্ধকারে মসজিদে ঢুকে পেছন থেকে কোপানো হয়েছে মুয়াজ্জিনকে। কয়জন ছিল বা কে কুপিয়েছে শনাক্ত করতে তদন্ত চলছে।

সর্বশেষ সংবাদ