26 C
Dhaka
Monday, October 21, 2024

পুকুর ভাগাভাগি নিয়ে বোন-ভাবিকে কুপিয়ে হত্যা

মেহেরপুরের গাংনী উপজেলায় পুকুর ভাগাভাগি নিয়ে বোন ও ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে মহিবুল ইসলাম ওহিদ নামে এক ব্যক্তি। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে দুজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১২ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার শানঘাট দাড়িয়াপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বোন জোসনা খাতুন (৬০) ও ভাবি জাকিয়া খাতুন (৪৫)। আহতরা হলেন, বড় ভাই জাহিদ (৫৫) ও আরেক বোন শামীমা খাতুন (৪৮)।

আরো পড়ুন  উত্তরা-টঙ্গী রুটে হবে মেট্রোরেলের ৫ স্টেশন

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শানঘাট দাড়িয়াপাড়ার বাসিন্দা আজিজ ফরাজির ছেলে জাহিদ ও মহিবুল ইসলাম ওহিদ দুজনই তাদের পরিবার নিয়ে গাংনীর উপজেলা শহরে বসবাস করেন। মহিবুল ইসলাম ওহিদ তার বাবার সম্পত্তির দেড় একর জমির পুকুর জবরদখল করে মাছ চাষ করে আসছিল।

শনিবার বেলা ১১টার দিকে বিরোধপূর্ণ পুকুর ভাগাভাগি নিয়ে ভাইবোনদের সঙ্গে দ্বন্দ্ব দেখা দেয়। একপর্যায়ে মহিবুল ইসলাম ওহিদ ধারালো অস্ত্র দিয়ে সবাইকে কোপাতে থাকে। এতে ঘটনাস্থলে নিহত হন বোন জোসনা ও ভাবি জাকিয়া খাতুন। আহত হন ভাই জাহিদ ও আরেক বোন শামীমা।

আরো পড়ুন  আজ ঘরে ফিরছেন এমভি আবদুল্লাহর সেই ২৩ নাবিক

ঘটনার পরপরই ঘাতক মহিবুল ইসলাম ওহিদ পালিয়ে যান। স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে প্রথমে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

গাংনী থানার ওসি তাজুল ইসলাম কালবেলাকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বোন ও ভাবিকে কুপিয়ে হত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।
দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন  বৌভাতের অনুষ্ঠানে রোস্ট দিতে দেরি করায় সংঘর্ষ

সর্বশেষ সংবাদ