26 C
Dhaka
Friday, October 18, 2024

মায়ের মৃত্যুর খবরে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় মারা গেলেন দুই বোন

গাইবান্ধা সদরে মা ময়না বেগমের (৫৫) মৃত্যুর খবর শুনে গাজীপুরের আশুলিয়া থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নূপুর আক্তার ও তার চাচাতো বোন রুনা আক্তার নিহত হয়েছেন। নূপুর আক্তার তার বোন রুনাকে সঙ্গে নিয়ে স্বামী রাকিবুল ইসলামের মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে তাদের মৃত্যু হয়। ঘটনায় আহত রাকিবুল ইসলামকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত নূপুর আক্তার সদর উপজেলার দক্ষিণ গিদারি মধ্যপাড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে ও রুনা আক্তার একই গ্রামের আব্দুর রশিদের মেয়ে। নূপুর আক্তার ও রুনা আক্তার সম্পর্কে চাচাতো বোন। আহত মোটরসাইকেলচালক রাকিবুল ইসলাম নূপুর আক্তারের স্বামী। তারা তিনজনই গাজীপুরের আশুলিয়ার একটি পোশাক কারখানায় চাকরি করেন।

আরো পড়ুন  ঠাকুরগাঁওয়ে স্বর্ণের খোঁজে ভীড়, ইট ভাটায় ১৪৪ ধারা জারি

রোববার (১৩ অক্টোবর) বিকেল ৫টার দিকে গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের দক্ষিণ গিদারী গ্রামের পারিবারিক কবরস্থানে মা ও দুই বোনের মরদেহ দাফন করা হয়েছে। এর আগে, রোববার সকাল সাড়ে ৭টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর এলাকার একটি পাম্পের সামনে ট্রাকচাপায় তাদের নিহতের ঘটনা ঘটে।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে পুলিশের ওসি আজিজুল ইসলাম জানান, বগুড়ার দিকে আসা মোটরসাইকেলটিকে পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নূপুর আক্তার ও রুনা আক্তারের মৃত্যু হয়। এ সময় আহত মোটরসাইকেলচালক রাকিবুল ইসলামকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালক ও তার সহকারীকে আটক করা যায়নি। এ ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন  মেয়ের আনা লিচু খাওয়ার সময় গলায় বিচি আটকে বাবার মৃত্যু

এ ঘটনাটি সম্পর্কে গিদারি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য (মেম্বার) মো. ফারুক হোসেন বলেন, মায়ের মৃত্যুর খবর শুনে বাড়ি আসার পথে সড়ক দুর্ঘটনায় দুই বোনের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার আসরের নামাজের পর জানাজা শেষে মায়ের সঙ্গে দুই বোনেরও দাফন সম্পন্ন হয়েছে। একই সঙ্গে মা-মেয়েসহ তিনজনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরো পড়ুন  অনলাইনে ইলিশ বিক্রি, ৪১ প্রতিষ্ঠান ও ফেসবুক পেজ তালিকাভুক্ত

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি সদস্য ফারুক হোসেন জানান, দীর্ঘদিন ধরে নূপুর আক্তারের মা ময়না বেগম অসুস্থ ছিলেন। শনিবার (১২ অক্টোবর) রাতে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। মায়ের মৃত্যুর খবর পেয়ে রোববার ভোরে গাজীপুরের আশুলিয়া থেকে নূপুর তার চাচাতো বোন রুনাকে সঙ্গে নিয়ে স্বামী রাকিবুলের মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু পথেই দ্রুতগতিতে আসা একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই দুই বোন মারা যান। আহত রাকিবুল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

সর্বশেষ সংবাদ