31 C
Dhaka
Saturday, October 19, 2024

মুরাদনগরে কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন | কালবেলা

পরিবেশ রক্ষায় গাছের চারা বিতরণ, র‌্যালি ও আলোচনাসভার মধ্য দিয়ে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায় দৈনিক কালবেলার নবযাত্রার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে উপজেলার কোম্পানীগঞ্জ এলাকায় শতাধিক সাধারণ মানুষের মাঝে বিভিন্ন ফলল ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে উপজেলা পরিষদে র‌্যালি ও কবি নজরুল মিলনায়তনে আলোচনাসভা শেষে কেক কাটা হয়।

দৈনিক কালবেলার মুরাদনগর প্রতিনিধি মো. নাজিম উদ্দিনের সভাপতিত্বে র‌্যালি ও আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সাকিব হাছান খাঁন।

আরো পড়ুন  দোকান ভাঙচুরের সময় সেনাবাহিনীর হাতে ধরা, সেই দুজনের পরিচয় মিলেছে

সাংবাদিক এমকেআই জাবেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সফিকুল ইসলাম, সাংবাদিক বেলাল উদ্দিন আহাম্মদ, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, বিএডিসির উপসহকারী প্রকোউশলী কাউছার আল মামুন, একাডেমিক সুপারভাইজার কোহিনুর বেগম, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি মোশাররফ হোসেন মনির, দৈনিক বাংলা ও এশিয়ান টিভির প্রতিনিধি সাজ্জাদ হোসেন শিমুল, প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি মাফজুর রহমান রুবেল, ইনকিলাব পত্রিকার প্রতিনিধি মনির হোসেন খান, উপসহকারী কৃষি কর্মকর্তা সূফি আহাম্মদ, শিক্ষক কামরুল ইসলাম, শিক্ষক এনামুল বাছির তপন, আমার সংবাদের প্রতিনিধি মেহেদী হাসান শুভ, ভোরের কাগজের প্রতিনিধি রায়হান চৌধুরী, দেশ রুপান্তরের প্রতিনিধি সফিকুল ইসলাম, আমাদের কুমিল্লার প্রতিনিধি এনএ মুরাদ, সাংবাদিক মাসুম মুন্সী, রাসেল মিয়া, ফাহাদ রহমান, ওসমান গনি, আলমগীর হোসেন, ইয়াসিন, সাখাওয়াত হোসেন তুহিন, ফজলে রাব্বি রাফি প্রমুখ।

আরো পড়ুন  নাস্তা দিয়ে পানি আনতে গেলেন স্ত্রী, এসে পেলেন স্বামীর মরদেহ

আলোচনাসভায় বক্তারা বলেন, কালবেলা মাত্র দুই বছরে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে কোটি কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। দেশের প্রয়োজনে সব সময় সত্য ও ন্যায়ের পথে থেকে কালবেলা তাদের এই ধারাবাহিকতা বজায় রেখে সংবাদ প্রকাশের মাধ্যমে আরও এগিয়ে যাবে।

অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কুড়াখাল কুরুন্ডী মাদ্রাসার সুপার আনম জসিম উদ্দিন।

আরো পড়ুন  নরসিংদীতে ধান কাটতে গিয়ে বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু

সর্বশেষ সংবাদ