28 C
Dhaka
Sunday, June 30, 2024

চল্লিশার দাওয়াত খাওয়া নিয়ে দ্বন্দ্বে হামলায় নিহত ১

কুষ্টিয়ার হাতিয়ায় চল্লিশার দাওয়াত খাওয়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে স্বজনদের হামলায় বকুল বিশ্বাস (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার (১৩ মে) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের হাতিয়া পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বকুল বিশ্বাস একই এলাকার আফতাব বিশ্বাসের ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার বলেন, রাতে চারজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হলে বকুল নামে একজনকে মৃত ঘোষণা করা হয়। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

আরো পড়ুন  ঢাকার রাস্তায় ঘুরছে ধাক্কা পার্টির সদস্যরা, সুযোগ পেলেই ছিনতাই

নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে নিহত বকুল বিশ্বাসের চাচি মারা যান। তিনি নি:সন্তান ছিলেন। চাচির চল্লিশায় অন্যান্য চাচাতো ভাইয়েরা বড় করে আয়োজন করে তাদের সমাজের লোকজনকে খাওয়ানোর দাবি তোলে। এতে বকুল বিশ্বাস ও তার পরিবারের লোকজন অপরাগতা প্রকাশ করে। গত শনিবার বকুল বিশ্বাস তাদের সমাজের লোকজন নিয়ে চাচির চল্লিশার কাজ শেষ করে। এরই জের ধরে রাতে এই হামলার ঘটনা ঘটে।

আরো পড়ুন  রাতে যে ৮ জেলায় ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস

হামলায় আহত ৬নং ইউপি সদস্য শাহিন আক্তার জানান, এশার নামাজের পর আমরা চায়ের দোকানে বসে ছিলাম। এ সময় বকুলের চাচাতো ভাই শিপন বিশ্বাসসহ তার ২০-২৫ সহযোগী দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় বকুলসহ ৮ জন গুরুতর আহত হয়। তাদের মধ্যে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ৪ জনকে ভর্তি করা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক বকুল বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

আরো পড়ুন  এমপি আনার হত্যার তিন আসামি ৮ দিনের রিমান্ডে

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার এস আই মেহেদী হাসান বলেন, দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে সামাজিক দলাদলি নিয়ে হামলায় একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সর্বশেষ সংবাদ