29 C
Dhaka
Thursday, June 20, 2024

বিমান থেকে নিচে পড়ে গেলেন কর্মী (ভিডিও)

ইন্দোনেশিয়ার জাকার্তা বিমানবন্দরে বিমান থেকে এক কর্মীর নিচে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। বিমানে ওঠার যে সিঁড়ি রয়েছে সেটি হঠাৎ করে সরিয়ে নেওয়ায় এই ঘটনা ঘটেছে।

বিমান থেকে পড়ে আহত হওয়া ওই ব্যক্তি ট্রান্সনুসা এয়ারলাইন্সের কর্মী ছিলেন। তিনি সংস্থাটির এয়ারবাস এ৩২০ বিমান থেকে পড়ে যান।

এ ঘটনার একটি ভিডিও মাইক্রো ব্লগিং সাইট এক্সে ভাইরাল হয়েছে। ভিডিওটি প্রকাশ করেছেন বিমানখাতের পরামর্শক সজয় লাজার।

আরো পড়ুন  ‘বন্ধু’ পুতিনের কাছ থেকে কী উপহার পেলেন কিম?

ভিডিওতে দেখা যাচ্ছে, বিমান থেকে পড়ে যাওয়া ওই কর্মী বিমানের কেবিন ক্রুদের সঙ্গে কথা বলছেন। ওই সময় তাদের সঙ্গে এতটাই মগ্ন ছিলেন যে, তিনি দেখতে পাননি বিমানের দরজার সামনে থেকে সিঁড়িটি সরিয়ে ফেলা হয়েছে। যেই তিনি বাইরে পা দেন সঙ্গে সঙ্গে নিচে পড়ে যান।

বিমানটির নিচে যেসব কর্মী ছিলেন তাদের ভুলে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। কারণ তারা ভেবেছিলেন, বিমান থেকে সব কর্মী নেমে গেছেন। আর সেই ভাবনা থেকে সিঁড়িটি ঠেলে দূরে সরিয়ে দেন তারা।

আরো পড়ুন  যুক্তরাষ্ট্রে বসবাসরত ৫ লাখ অভিবাসীকে বৈধতা দিতে যাচ্ছেন বাইডেন

ভিডিওটির নিচে অনেকে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ফ্যাটবয়স্লিম নামের একটি অ্যাকাউন্ট থেকে বলা হয়েছে, “বিমানের দরজা বন্ধ ছাড়া তারা কীভাবে সিঁড়ি সরালো? একটি একটি সাধারণ নিয়ম নয়? যে কোনো গ্রাউন্ড স্টাফ এবং ক্রুদের জন্য এটি একটি দুঃস্বপ্ন।”

সারভান নামের অপর আরেকটি অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে, দেশটির স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, বিমান থেকে পড়ে যাওয়া ওই ব্যক্তি সুস্থ আছেন।

আরো পড়ুন  বিমানবন্দরে কঙ্গনাকে চড় মেরে সাসপেন্ড হওয়া কে এই নারী কনস্টেবল
সর্বশেষ সংবাদ