26 C
Dhaka
Wednesday, June 19, 2024

প্লেনের মধ্যে ৫ যাত্রীর যৌনকর্ম, অতঃপর…

মদ খেয়ে প্লেনের মধ্যে যৌনকর্ম ও অন্য যাত্রীদের সঙ্গে অসদাচারণের অভিযোগে পাঁচ যাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাঁচ যাত্রীর ওই দলটি ছুটি কাটানোর জন্য ইংল্যান্ড থেকে স্পেন যাচ্ছিল। তাদের মধ্যে ছিল তিনজন পুরুষ এবং দুজন নারী। খবর ইয়াহু নিউজের।

গত ১৬ মে, রায়ানএয়ারের একটি ফ্লাইটে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি। প্রতিবেদনে বলা হয়েছে, তিনজন পুরুষ এবং দুজন মহিলা যাত্রী অন্য সহযাত্রীদের জন্য দুঃস্বপ্নের কারণ হয়ে দাঁড়িয়েছিল।

আরো পড়ুন  শরীরের ওপর সরাসরি আঘাত হানল বজ্র, ধরা পড়ল ক্যামেরায় (ভিডিও)

খবরে আরও বলা হয়, অভিযুক্ত পাঁচজন যাত্রী একে অপরের কাছাকাছি বসে ছিলেন এবং তারা প্রকাশ্যে যৌনকর্মে লিপ্ত হয়েছিলেন। বিমানটি উড্ডয়নের পরপরই তারা মদ পান করতে থাকেন এবং পুরুষ যাত্রীরা অন্য যাত্রীদের অশ্লীল ইঙ্গিত দিতে থাকেন।

অন্য যাত্রীরা জানান, বিমানের ক্রুরা ওই পাঁচ যাত্রীকে বারবার সতর্ক করছিলেন কিন্তু তাতে ওই যাত্রীরা কোনো কর্ণপাত করেনি। দলটি একে অন্যের মুখে মদ ঢালতে থাকে এবং সহযাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার শুরু করে। কিছু যাত্রী দাবি করেছেন, বিমানে শিশুদের সামনেই তারা যৌনকর্মে লিপ্ত হয়েছিল।

আরো পড়ুন  রাশিয়ায় সেতু থেকে নদীতে বাস পড়ে নিহত ৭

অবশেষে, পাইলট ককপিট থেকে বেরিয়ে এসে সেখানে হস্তক্ষেপ করেন। বিমানটি ল্যান্ড করার পর পাইলট পুলিশ ডাকেন এবং ওই পাঁচ যাত্রীকে পুলিশের হাতে তুলে দেন।

পুলিশ তাদের পাসপোর্ট নিয়ে নেয় এবং তারা রায়ানএয়ারের ফ্লাইটে ইংল্যান্ডে ফিরে যেতে পারবে না বলে জানিয়ে দেয়। এঘটনায় যাত্রীদের কাছে দুঃখ প্রকাশ করেছে রায়ানএয়ার কর্তৃপক্ষ।

সর্বশেষ সংবাদ