29 C
Dhaka
Friday, June 28, 2024

গায়ে হলুদের রাতে নিখোঁজ, কত বছর পর ফিরলেন বাড়ি

গায়ে হলুদের রাতে কেনাকাটা করতে গিয়ে নিখোঁজের ১৪ বছর পর বাড়ি ফিরেছেন ফেনীর সোনাগাজীর মোস্তাফিজুর রহমান খোকা। সে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের পালগিরি গ্রামের জালাল মেম্বার বাড়ির মৃত আবদুর রাজ্জাকের ছেলে।

বৃহস্পতিবার (৩০ মে) রাঙ্গামাটির তবলছড়ি কেন্দ্রীয় মসজিদ এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজ মোস্তাফিজুর রহমান (খোকা)-কে নিজ বাড়িতে নিয়ে আসা হয়। মতিগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য আবু সুফিয়ান বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো পড়ুন  নেত্রীকে ধর্ষণ, মামলার খবরে বাবাকে নিয়ে লাপাত্তা সাবেক ছাত্রলীগ নেতা

খোকার বোন রহিমা নাজমা বলেন, আমার ভাই ২০১০ সালে তার গায়ে হলুদের রাতে প্রয়োজনীয় কিছু জিনিসপত্র কেনার জন্য ফেনীর দিকে যায়। দীর্ঘ সময় বাড়িতে ফিরে না আসায় খোঁজাখুঁজি করা হয়। তাকে অনেক খোঁজাখুঁজি করা হলেও আর পাওয়া যায়নি। হারিয়ে যাওয়ার বিষয়ে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরিও করা হয়।

তিনি আরও বলেন, কিছুদিন আগে আমাদের পাশের বাড়ির জামশেদ মিস্ত্রীর নাতি আকাশ রাঙ্গামাটিতে আমার ভাইকে দেখতে পায়। বিষয়টি আমাকে জানালে আমি তখন আমার ভাইকে ফিরে পেতে তার সহযোগিতা চাই। বুধবার ঠিকানা অনুযায়ী গিয়ে আমরা তাকে রাঙ্গামাটি তবলছড়ি কেন্দ্রীয় মসজিদ এলাকায় স্থানীয় মোস্তফা নামে এক ব্যক্তির বাড়িতে তাকে পাই। পরে তাদের সহযোগিতায় এবং আমাদের স্থানীয় ইউপি সদস্য আবু সুফিয়ানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে আমার ভাইকে বাড়িতে নিয়ে আসি।

আরো পড়ুন  লালমনিরহাটে ক্লাস চলাকালীন বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আগুন

নাজমা বলেন, আমার ভাই ১৪ বছর আগের কোনো ঘটনাই বলতে পারছে না। আমাদের ধারণা কেনাকাটা করার জন্য ফেনী যাওয়ার পথে হয়তো মলম পার্টির খপ্পরে পড়ে নিখোঁজ হয়।

সর্বশেষ সংবাদ