30 C
Dhaka
Friday, July 26, 2024

জেলের জালে উঠে এলো ভাইবোনের মরদেহ

কক্সবাজারের রামুতে পানিতে ডুবে আপন দুই ভাইবোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) রাত ৮টার দিকে উপজেলার রাজারকুল ইউনিয়নের মৌলভীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ভাইবোন হলো, রাজারকুল ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৌলবীপাড়া গ্রামের সৌদি প্রবাসী আব্দুল্লাহর ছেলে রিহাব (৭) ও মেয়ে মারিয়া (৫)। তিন সন্তানের মধ্যে দুই সন্তানকে হারিয়ে পাগলপ্রায় প্রবাসী আব্দুল্লাহ ও তার পরিবারের সদস্যরা।

আরো পড়ুন  বড় বড় সাংবাদিকদের কিনে এসেছি, সব থেমে যাবে

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফিজুর রহমান। তিনি বলেন, আমার ইউনিয়নের মৌলভীপাড়ায় দুই ভাইবোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। পানিতে পড়ে তাদের মৃত্যু হয়।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, বিকেলে ওই দুই শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার দিকে স্থানীয় জেলে হাশমত উল্লাহ মৌলভীপাড়ার রেললাইনের একটি ব্রিজের মুখের ডোবায় জাল ফেলেন। এ সময় তার জালে ওই দুই শিশুর মরদেহ আটকে যায়। মরদেহ দেখে জেলে হাসমত উল্লাহ ভয়ে চিৎকার করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সঙ্গে নিয়ে মরদেহ দুটি উদ্ধার করে।

আরো পড়ুন  রাস্তায় পড়ে ছিল নারীর মরদেহ, পাশে কাঁদছিল ২ বছরের শিশু

স্থানীয় ইউপি সদস্য এরশাদ উল্লাহ বলেন, সন্ধ্যার দিকে বাড়ি থেকে ঘুরতে বের হয়েছিল তারা। অনেক খোঁজাখুঁজি করেও তাদের পাওয়া যাচ্ছিল না। পরে নয়াখাল থেকে মাছ ধরে আসার সময় পাশের কূপে জাল ফেলে হাসমত আলী। তার জালে উঠে আসে দুই ভাইবোনের মরদেহ।

রামু থানার ওসি আবু তাহের দেওয়ান বলেন, দুই শিশুর মৃত্যুর তথ্য কেউ থানায় জানাননি। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ আসলে খতিয়ে দেখা হবে।

আরো পড়ুন  বাবার মারধরে মৃত্যুর কোলে ঢলে পড়ল ৮ বছরের ছেলে
সর্বশেষ সংবাদ