30 C
Dhaka
Thursday, July 18, 2024

বারান্দা থেকে পড়ে সাবেক ক্রিকেটারের মৃত্যু

ভারতের সাবেক ক্রিকেটার ডেভিড জনসন নিজ অ্যাপার্টমেন্টের বারান্দা থেকে পড়ে মারা গেছেন। বৃহস্পতিবার (২০ জুন) তার আকস্মিক মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে দেশটির কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন (কেএসসিএ)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্মকর্তা প্রেস ট্রাস্ট ইন্ডিয়াকে (পিটিআই) বলেছে, ‘আমাদের জানানো হয়েছে যে, তিনি তার অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের চতুর্থ তলা থেকে পড়ে গিয়েছিলেন। তাকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।’

আরো পড়ুন  মুস্তাফিজের মাথায় বলের আঘাত, অ্যাম্বুলেন্সে করে নেওয়া হচ্ছে হাসপাতালে

তার মৃত্যুতে শোক ও সমাবেদনা প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার (বিসিসিআই) সেক্রেটারি জয় শাহ। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টে তিনি শোকসন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা প্রকাশ করেন।

পোস্টে জয় শাহ লেখেন, ‘আমাদের সাবেক ভারতীয় ফাস্ট বোলার ডেভিড জনসনের পরিবার এবং বন্ধুদের প্রতি গভীর সমবেদনা। খেলায় তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।’

আরো পড়ুন  কোপা জিতবে কে, জানাল সুপার কম্পিউটার

ডেভিড জনসন ভারতের জার্সিতে কেবল দুটি টেস্ট ম্যাচ খেলেছেন। সেটি ১৯৯৬ সালে। এছাড়া কর্ণাটকের হয়ে ৩৯টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন এই সাবেক পেসার। সেখানে তার সঙ্গে খেলেছেন অনিল কুম্বলে, জাভাগাল শ্রীনাথ, ভেঙ্কটেশ প্রসাদ এবং ডোড্ডা গণেশের মতো তারকা ক্রিকেটাররা।

সর্বশেষ সংবাদ