34 C
Dhaka
Thursday, July 18, 2024

অনুষ্ঠানে হারিয়ে গেল এমপির আইফোন ‘৪০ প্রো ম্যাক্স’!

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলুর মোবাইল ফোন হারিয়ে গেছে। আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তার হারিয়ে যাওয়া ফোনটি প্রতিবেদন লেখা পর্যন্ত উদ্ধার হয়নি।

সোমবার (২৪ জুন) দুপুরে সিংগাইর থানায় একটি জিডি করেছেন এমপির সহকারী দেওয়ান মাহাবুব হোসেন। সেই জিডি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জিডিতে তিনি উল্লেখ করেছেন, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলুর ‘আইফোন ৪০ প্রো ম্যাক্স’ মোবইল ফোনটি হারিয়ে গেছে। তবে এই মডেলের কোন ফোন এখনো বাজারে আনেনি অ্যাপল। এ ছাড়া জিডিতে ফোনটিকে অ্যান্ড্রোয়েড হিসেবে উল্লেখ করা হয়েছে, তবে আইফোনের অপারেটিং সিস্টেম আইওএস।

আরো পড়ুন  ১০ দিনেই উঠে যাচ্ছে কোটি টাকার সড়কের পিচ

জানা গেছে, ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিংগাইর সরকারি উচ্চবিদ্যালয় মাঠে দিনব্যাপী অনুষ্ঠান চলছিল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু। সন্ধ্যার পর কেক কাটার অনুষ্ঠানে আনন্দ-উল্লাসের সময় মঞ্চের টেবিলে থাকা তার মোবাইলটি হারিয়ে যায়। পরে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে সংসদ সদস্যের সহকারী দেওয়ান মাহাবুব হোসেন বলেন, ‘রোববার ফোনটি খোয়া গেছে। ফোনটি হারিয়ে গিয়ে থাকতে পারে। এ বিষয়ে জিডি করা হয়েছে। তাড়াহুড়া করে করার ফলে হয়তো জিডিতে ভুল হয়েছে। ফোনের মডেল আইফোন ‘১৪ প্রো ম্যাক্স’, ৪০ নয়। ভুলের বিষয়টি আমি দেখছি।’

আরো পড়ুন  ‘তোমাকে দাফন করলাম, তুমি কোথা থেকে এলে?’

ঘটনার তদন্তকারী কর্মকর্তা সুমন চক্রবর্তী বলেন, ‘এমপির পিএস জিডি করতে এসেছিলেন। তিনি যেভাবে বলেছেন সেভাবেই জিডি নথিভুক্ত করা হয়েছে। হয়তো বলতে ভুল করেছেন বা শোনার ভুল হয়েছে তবে আমরা এইটা ঠিক করে ফেলব। ফোন উদ্ধারে মডেল বা ওএস খুব বেশি জরুরি না। আইএমই নম্বরই গুরুত্বপূর্ণ। আমরা ফোন উদ্ধারে কাজ করছি তবে এখনো ফোনটির সন্ধান পাওয়া যায়নি।’

আরো পড়ুন  বাঁশ-দড়ি বেয়ে মসজিদে যান ১১৫ বছর বয়সী অন্ধ মোয়াজ্জিন
সর্বশেষ সংবাদ