31 C
Dhaka
Friday, July 19, 2024

বোরকা পেঁচিয়ে গেল রিকশায়, মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দে রিকশায় বোরকা পেঁচিয়ে মায়ের কোল থেকে সড়কে পড়ে ৮ মাসের কন্যা উম্মে রাইসা নামে একটি শিশু মারা গেছে। এ সময় আহত হন ওই শিশুর মা শিলা আক্তার। ঘটনাটি ঘটেছে শনিবার (২৯ জুন) সন্ধ্যার দিকে উপজেলার পৌর শহরের এবাদ আলী মিস্ত্রি পাড়ায়।

পরিবার, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানান, গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড এবাদ আলী মিস্ত্রি পাড়ার বাসিন্দা, থাই অ্যালোমেনিয়াম মিস্ত্রি রাজু সরদারের স্ত্রী শিলা আক্তার গত বৃহস্পতিবার বেড়াতে যান। পৌর শহরের একই ওয়ার্ড মসজিদ পাড়ার বাবা আমির আলীর বাড়িতে। সঙ্গে নিয়ে যান ৮ মাস বয়সী শিশু উম্মে রাইসাকে।

আরো পড়ুন  বাবার বাড়ি থেকে স্বামীর ঘরে ফেরার পথে ৩ সন্তানসহ নিখোঁজ গৃহবধূ

পরে শনিবার সন্ধ্যা ৬টার দিকে রিকশায় করে স্বামীর বাড়ি ফিরছিলেন শিলা। স্বামীর বাড়ি থেকে মাত্র ২০ গজ দূরে স্থানীয় একটি কাঠ চেড়াইয়ের স’ মিলের কাছে পৌঁছামাত্র পরনের বোরকা রিকশার চাকায় পেঁচিয়ে যায় তার। মুহূর্তের মধ্যে রিকশা থেকে শিলা উপুর হয়ে পড়ে যান সড়কে। আর কোলে থাকা দুধের শিশু উম্মে রাইসা ছিটকে পড়ে অদূরে। স্থানীয় লোকজন তাদের দ্রুত নিয়ে যান গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

আরো পড়ুন  ‘ছেলে আমারে ভাত দেয় না, শুধু মাইর দেয়’

রাজু সরদারের বড় বোন পৌরসভার স্থানীয় সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহনাজ পারভীন ও বড় ভাই ফারুক সরদার বলেন, ‘গুরুতর আহত অবস্থায় ছোট ভাই রাজুর স্ত্রী শিলা আক্তার ও ভাতিজি উম্মে রাইসাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক উম্মে রাইসাকে মৃত ঘোষণা করেন। রক্তাক্ত জখম অবস্থায় মা শিলা আক্তারকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তবে কোলের দুধের শিশুসন্তানের মৃত্যুর খবর পাওয়ায় তাকে হাসপাতালে ধরে রাখতে পারিনি। বাধ্য হয়ে রাত ৯টার দিকে নিয়ে আসি।’

আরো পড়ুন  ‘তোমাকে মুক্তি দিয়ে গেলাম’ নিজেকে শেষ করার আগে চিকিৎসকের অসহায় স্বীকারোক্তি
সর্বশেষ সংবাদ