33 C
Dhaka
Wednesday, July 17, 2024

স্বামীর কেটে নেয়া হাত ফেরত চাইলেন স্ত্রী,কী ঘটেছিল?

মাদারীপুর পৌর শহরের চরমুগরিয়া এলাকায় এক যুবককে ডেকে নিয়ে ডান হাতের কবজি কেটে নিয়ে গেল প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (৬ জুলাই) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। হাতকাটা যুবক চরখাগদী এলাকার মৃত বজলু মৃধার ছেলে বিপ্লব হোসেন বিল্লু মৃধা (৩৫)। এদিকে বিপ্লবের কাটা হাত উদ্ধার অভিযানে নেমেছে সদর থানা পুলিশ।

জানা গেছে, এর আগে চরমুগরিয়া এলাকার খবির খানের ছেলে আকাশ খানকে কুপিয়ে হাত কাটার ঘটনায় এক নাম্বার আসামি ছিল বিপ্লব হোসেন বিল্লু। এবার আকাশ খান ও তার লোকজন মিলে বিপ্লবের হাত কেটে নিয়ে গেছে বলে তার স্বজনরা অভিযোগ করেন।

আরো পড়ুন  মোবাইলে ডেকে নিয়ে শাশুড়িকে বেধড়ক পেটালেন জামাই

পুলিশ ও আহতের স্বজনরা জানান, শহরের চরখাগদী গ্রামের বিপ্লব হোসেন বিল্লু মৃধার লোকজনের সঙ্গে একই এলাকার খবির খানের ছেলে আকাশ খানের সাথে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্বের জের ধরে এ বছরের ২১ ফেব্রুয়ারি আকাশ খানকে বেধড়কভাবে কুপিয়ে গুরুতর আহত করেন বিপ্লব মৃধার লোকজন। সেই ঘটনার প্রতিশোধ হিসেবে শনিবার সকাল ১০টার দিকে চরমুগরিয়া বাজার করতে যান বিপ্লব হোসেন বিল্লু। এসময় আকাশ খান তাকে মোবাইলে ডেকে চরমুগিরয়া ডিগ্রি কলেজের পাশে কালীবাড়ী মন্দিরের পেছনে নিয়ে যান। তখন ধারালো অস্ত্র দিয়ে বিল্লুর ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে নিয়ে যায়।

আরো পড়ুন  ভাঙ্গায় কয়েক ঘণ্টার ব্যবধানে চারটি সড়ক দুর্ঘটনায় ৭ জনের প্রাণহানি

পরে বিল্লুর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে উদ্ধার করে তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় প্রাথমিক চিকিৎসা দেয়ার পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করে।

এ ঘটনায় সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কাটা হাত উদ্ধার অভিযানে নামে। এখন পর্যন্ত কাটা হাতটি উদ্ধার করা যায়নি। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অপরদিকে দোষীদের বিচার দাবী করছেন আহতের স্বজন ও এলাকাবাসী।

আহতের স্ত্রী লাবন্য আক্তার বলেন, ‘আমার স্বামীর সঙ্গে দীর্ঘ দিন ধরে আকাশ খানের শত্রুতা চলে আসছে। তবে আকাশ খানকে আমার স্বামী আঘাত করেনি। তারপরেও স্থানীয়ভাবে শালিসির মাধ্যমে আকাশকে টাকা দিয়ে মিটমাট করা হয়েছে। আজ সকালে আকাশ খান আমার স্বামীকে ডেকে নিয়ে তার ডান হাত কেটে নিয়ে গেছে। এখনও যদি আমার স্বামীর কাটা হাতটা ফিরিয়ে দেয়, তাহলে চিকিৎসার মাধ্যমে হাতটা জোড়া দেয়া যেত। আমি আমার স্বামীর হাত ফেরত চাই।’

আরো পড়ুন  রাসেলস ভাইপার ছড়িয়ে পড়ল ২৮ জেলায়, সবচেয়ে বেশি কোথায়?

এ ঘটনায় মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন বলেন, ‘ঘটনার পরপরই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। কাটা হাতটি উদ্ধারে জোর চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

সর্বশেষ সংবাদ