35 C
Dhaka
Thursday, July 18, 2024

প্রশ্নফাঁসকাণ্ডে ‘মনপুরা’র ছবি ভাইরাল, যা বললেন চঞ্চল

বিসিএসের প্রশ্ন ফাঁসের অভিযোগে সম্প্রতি বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (বিপিএসসি) ঊর্ধ্বতন তিন কর্মকর্তাসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেপ্তারকৃতদের মধ্যে পিএসসির চেয়ারম্যানের সাবেক ড্রাইভার সৈয়দ আবেদ আলী একজন। ড্রাইভার হলেও তিনি হয়েছেন আঙুল ফুলে কলাগাছ। অর্জন করেছেন কোটি কোটি টাকার সম্পদ। বিষয়টি নিয়ে সর্বত্রই এখন আলোচনা। বিশেষ করে ফেসবুকে তার নামাজের ছবি, মানবিক গল্প ও সততার বাণী দে‌ওয়ার পোস্টগুলো নিয়ে রীতিমতো চলছে ট্রোল উৎসব। চোখে পড়েছে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ চলচ্চিত্রের একটি স্থিরচিত্র; যা ইতোমধ্যেই ভাইরাল।

আরো পড়ুন  ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন পরীমনি

ভাইরাল হওয়া ওই ছবিটিতে দুটি বাক্য জুড়ে দেওয়া হয়েছে। যে কারণে ছবিটিতে বিসিএস পরীক্ষার প্রশ্ন ফাঁসে জড়িত আবেদ আলীর বর্তমান অবস্থার চিত্র ফুটে উঠেছে। ছবির ওপরে লেখা, রিমান্ডে জিজ্ঞাসাবাদের সময় আবেদ আলীকে বিসিএস কর্মকর্তা। আর নিচে বড় করে লেখা, চাচা আপনে?

প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ভাইরাল হওয়া স্থিরচিত্রটি মজা করে নিজের ফেসবুকে পোস্ট করেছেন চঞ্চল চৌধুরী।

আরো পড়ুন  ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী

ক্যাপশনে লিখেছেন, আমি আবার কী করলাম রে ভাই? এইগুলা দুষ্টু কোকিলের কাজ। আমি নির্দোষ।

ছবিটি শেয়ারের পর চঞ্চলের পোস্টে তার ভক্ত-অনুরাগীরা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন।

কেউ লিখেছেন, আপনি যে নির্দোষ, তা চেহারা দেখেই বোঝা যাচ্ছে।

আবার কেউবা লিখেছেন, জাপান ডাক্তার, খুব মজা পাইছি রে!

প্রসঙ্গত, প্রশ্ন ফাঁসে জড়িত থাকার বিষয়টি উঠে আসার পর আবেদ আলীর বিভিন্ন কর্মকাণ্ডের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়; যা নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। বিশেষ করে ড্রাইভারি চাকরি করে তার অস্বাভাবিক সম্পদ অর্জন জনসাধারণের লক্ষণীয় হয়ে উঠেছে।

আরো পড়ুন  মৃত্যুর আগে আবেগঘন স্ট্যাটাস ‘পুনর্জন্ম’ প্রযোজক রুহানের
সর্বশেষ সংবাদ