25 C
Dhaka
Monday, October 21, 2024

আন্দোলনকারীদের সঙ্গে সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

খুলনায় আন্দোলনকারীদের সঙ্গে সংঘর্ষে পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। নিহতের নাম সুমন ঘরামী, তিনি কনস্টেবল পোস্টে ছিলেন। শুক্রবার (২ আগস্ট) সন্ধ্যায় সংঘর্ষ চলাকালে তাকে বেধড়ক মারপিট করে আন্দোলনকারীরা। পরে আহত অবস্থায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সংঘর্ষে পুলিশের প্রায় ৩০ সদস্য আহত হয়েছেন।

আরো পড়ুন  তানাজের জিপিএ-৫ পাওয়ার খবর বাড়িয়ে দিল মা-বাবার শোক

এদিকে আন্দোলনকারীরা এদিন সন্ধ্যায় নগরীর শেরেবাংলা রোডে ২৬ নং ওয়ার্ড যুবলীগের কার্যালয় ভাঙচুর করেছে।

এর আগে বিকেলে নগরীর জিরো পয়েন্ট এলাকায় কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়।

জানা গেছে, আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ধাওয়া-পাল্টাধাওযার এক পর্যায়ে টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়।

আরো পড়ুন  কেঁচো খুঁড়তে গিয়ে বেরিয়েছে সাপও!

এরপর বেলা সোয়া ৩টার দিকে খুলনা বিশ্ববিদ্যালয়ের সামনে ও জিরো পয়েন্ট এলাকায় মিছিল নিয়ে যায় আন্দোলনরত শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করলে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে। এছাড়া পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বিকেল সোয়া ৪ টা পর্যন্ত সড়কে শিক্ষার্থী এবং পুলিশ মুখোমুখি অবস্থান করছিল।

আরো পড়ুন  আ.লীগের রাজনীতিতে নেওয়ার আশ্বাসে নারীর সঙ্গে একত্রে বসবাস, অতঃপর...
সর্বশেষ সংবাদ