27 C
Dhaka
Friday, July 5, 2024

টিফিন ক্যারিয়ারে গরম ভাতের সঙ্গে গাঁজা!

ভাতের টিফিন ক্যারিয়ারে ওপরের বাটিতে রান্না করা মুরগির মাংস। তার নিচে তিনটি বাটিতে গাঁজা রেখে ওপরে ভাতের আবরণ দেওয়া। প্রথম দেখায় যে কেউ ভাববেন কারও জন্য রান্না করে গরম ভাত মাংস নেওয়া হচ্ছে। তবে, এসব খাবারের নিচে গাঁজা লুকানো সেটা কোনোভাবেই বোঝার উপায় নেই। তাও আবার এই গাঁজা ভর্তি টিফিন ক্যারিয়ার বহন করছিল এক নারী।

আরো পড়ুন  নিখোঁজ এমপি আনারের মরদেহ কলকাতা থেকে উদ্ধার

বৃহস্পতিবার (৩০ মে) সকালে মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি করে ওই নারীকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা টিফিন ক্যারিয়ার ও ব্যাগ তল্লাশি করে মোট ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আকটকৃত ওই নারীর নাম হেলেনা বেগম। তার বাড়ি বরগুনা জেলার বেতাগী এলাকায়। তিনি কুমিল্লা থেকে গাঁজা ও মাদক নিয়ে বরগুনায় সরবরাহ করতেন।

আরো পড়ুন  বিমান ঘাঁটিতে আসিমের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কুমিল্লার উপপরিচালক চৌধুরী ইমরুল হাসান বলেন, ‘ভাত মাংসের টিফিন ক্যারিয়ারে করে গাঁজা পাচার করার সময় আটক হয় হেলেনা বেগম। তার বাড়ি বরগুনা জেলার বেতাগী এলাকায়। ওই নারীর কাছে থাকা টিফিন ক্যারিয়ারে ভাতের নিচে ৩ কেজি ও আরেকটি ব্যাগে থাকা আরও ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক হেলেনা বেগম একজন মাদক ব্যবসায়ী। তিনি কুমিল্লা থেকে গাঁজা ও মাদক নিয়ে বরগুনায় সরবরাহ করতেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কুমিল্লা জানিয়েছে ওই নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হচ্ছে।

আরো পড়ুন  ভোট কক্ষে মোবাইল ব্যবহার, কান ধরে ক্ষমা চাইলেন দুই পোলিং এজেন্ট
সর্বশেষ সংবাদ