27 C
Dhaka
Monday, May 20, 2024

ছটফট করতে করতে মারা গেলেন স্বামী-স্ত্রী

বগুড়ার শাজাহানপুরে হেফজুল মিঠু (৪০) ও তার স্ত্রী আফরোজা বেগমের (৩৫) ছটফট করতে করতে রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) সকালে জেলার নন্দীগ্রাম উপজেলার নিম গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হেফজুল মিঠু ও আফরোজা বেগমের ১২ বছরের সংসার। মিঠু ২০১৯ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত মায়েশিয়াতে প্রবাস জীবন কাঁটান। করোনা সময় দেশে ফিরে তিনি শাজাহানপুরে আড়িয়াবাজার এলাকার অবসরপ্রাপ্ত সেনাসদস্য শফিকুল ইসলামের বাড়িতে টিনশেড বাড়ি ভাড়া থাকা শুরু করেন। তিনি পেশায় গাছ ব্যবসায়ী ছিলেন।

আরো পড়ুন  ৭ সন্তানের ফেলে যাওয়া জামালকে বেওয়ারিশ হিসেবে দাফন

অবসরপ্রাপ্ত সেনাসদস্য শফিকুল ইসলাম বলেন, এই দম্পত্তির মধ্যে কখনও ঝগড়া দেখিনি। বৃহস্পতিবার সকালে আমার মেয়ে মুঠোফোনে জানায় হেফজুল ও আফরোজা অসুস্থ হয়ে পড়েছে। দ্রুত বাসায় গিয়ে দেখি তারা ছটফট করছিল ও কোনো কথা বলতে পারছিল না। এরপর তাদেরকে শজিমেক হাসপাতালে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

হেফজুলের ভায়রা জুয়েল জানান, হেফজুল আজ সকালে তাকে ফোনে জানিয়েছেন শহরের পুলিশ লাইনস এলাকায় গাছ কাটা হবে। এরপর খবর আসে তারা হাসপাতালে। খবর পেয়ে সেখানে গেলে দুজনকেই মৃত অবস্থায় দেখতে পান জুয়েল।

আরো পড়ুন  লক্ষ্মীপুরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, ত্যুর আগে তারা দুজনই ছটফট করছিলেন। তারা বিষপান করে মারা গেছেন এটা বলা সম্ভব না। কারণ চিকিৎসা দেওয়াই সম্ভব হয়নি। তাদের মৃত্যুর লক্ষণে আত্মহত্যার ধারণা করা যায়। ময়নাতদন্তের প্রতিবেদনে থেকে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সর্বশেষ সংবাদ