27 C
Dhaka
Tuesday, July 2, 2024

রাজধলা স্মরণিকা মোড়ক উন্মোচন, বৃত্তি প্রদান, ও ইফতার মাহফিল সম্পূর্ণ

রাজধলা নামে স্মরণিকার মোড়ক উন্মোচন, বৃত্তি প্রদান, ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হলো। আজ ৩০শে মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক কেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয় পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদ কর্তৃক রাজধলা নামে স্মরণিকা মোড়ক উন্মোচন, বৃত্তি প্রদান, ইফতার ও দোয়া মাহফিল আয়োজন সম্পন্ন হয়েছে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মেজবাহুজ্জামান চন্দন, সহকারী রেজিস্ট্রার শারমিন জাহান, সহকারী কমিশনার (ভূমি) মাহবুব রুমন, ঢাবি অধ্যাপক কামরুজ্জামান শামিম, অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত লেনিন, ব্যাংক কর্মকর্তা শাফিউল আলম এবং ডুপসা পরিবারের সকল সদস্যবৃন্দ।

আরো পড়ুন  জবি’র ৪ শিক্ষার্থীকে কারন দর্শানোর নোটিশ

রাজধলা নামে স্মরণিকা প্রকাশের প্রধান দায়িত্বে ছিলেন সভাপতি মোশারফ হোসেন এবং সাধারণ সম্পাদক শাহ মাহমুদুল হাসান।। স্মরণিকায় স্থান পেয়েছে নেত্রকোনা জেলা পরিচিতি, পূর্বধলার পরিচিতি, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাশ করা শিক্ষার্থী ও বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থীদের পরিচয়, গণ্যমান্য ব্যক্তিবর্গের পরিচয়। এ অনুষ্ঠানে ৫ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়। এ সংগঠনের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মেহেদী হাসান রানা ও আজহারুল ইসলাম রনি। তাদের মাধ্যমে সংগঠন আরো এগিয়ে যাবে বলে প্রত্যাশা ঢাকা বিশ্ববিদ্যালয় পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদ এর সদস্যদের।

আরো পড়ুন  বাকৃবি থেকে গ্র্যাজুয়েট সনদ আনার পথে মৃত্যু আফসানা মিমির
সর্বশেষ সংবাদ