27 C
Dhaka
Tuesday, July 2, 2024

ইয়াবার টাকা জোগাতে স্বর্ণপদক বিক্রি, চলাফেরা করতেন দামি গাড়িতে, অতঃপর…

চট্টগ্রামে এক স্কুল শিক্ষকের বাসায় চুরির অভিযোগে আব্দুল্লাহ আল হৃদয় ওরফে রিফাত (২২) এবং কামাল হোসাইন মুন্না (২৩) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দুইজনের বাড়ি কক্সবাজারে। তারা উভয়েই থাকেন বায়েজিদ বোস্তামি থানা এলাকায়।

তাদের বাড়ি কক্সবাজার জেলায়। উভয়েই থাকেন বায়েজিদ বোস্তামি থানা এলাকায়। গ্রেপ্তারকৃতদের মধ্যে হৃদয় ফিটনেস প্রশিক্ষক বলে জানিয়েছে পুলিশ আর মুন্না চুরির পাশাপাশি ইয়াবা ব্যবসায় জড়িত।

পুলিশ জানায়, গত ১৯ মার্চ চান্দগাঁও আবাসিক এলাকার এ-ব্লকের এক নম্বর সড়কে স্কুল শিক্ষিকা শর্মিষ্ঠা বড়ুয়ার বাসার দরজার তালা কেটে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় দায়ের হওয়া মামলা তদন্তে নেমে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে রবিন নামের এক যুবককে শনাক্ত করে। গত ১৯ এপ্রিল তাকে গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন  সারদা পুলিশ একাডেমিতে ১৬টি রাসেলস ভাইপার উদ্ধার

পরে রবিন চুরির দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে হৃদয় ও মুন্নার নাম প্রকাশ করে। এরপর বুধবার রাতে নগরীর সিআরবি এলাকা থেকে হৃদয় এবং চান্দগাঁও মেহেরজান ঘাটা এলাকা থেকে মুন্নাকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের দেয়া তথ্যে অনুযায়ী, নগরীর বালুচড়া এলাকায় মুন্নার বাসা থেকে চুরি করা প্রায় এক ভরি ওজনের একটি স্বর্ণের বার ও চুরির কাজে ব্যবহার করা বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। তার বাসায় ৫০০ পিস ইয়াবাও পাওয়া যায়।

আরো পড়ুন  ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে রিকশাচালকের আত্মহত্যা

এ ব্যাপারে চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হাসান বলেন, আটক হৃদয় বিভিন্ন জিম সেন্টারে তিনি ট্রেইনার হিসেবে কাজ করেন। তিনি ভারতে শরীরচর্চার একটি আন্তর্জাতিক আসরে অংশ নিয়ে স্বর্ণপদক লাভ করেন বলেও জানিয়েছে। দেশে ফিরে সেই স্বর্ণপদক বিক্রি করে দেন। তিনি প্রাইভেটকার ভাড়া করে চলাফেরা করেন। সঙ্গে থাকেন মুন্না ও রবিন। হৃদয় আবার গানবাজনাও করেন। তারা নিয়মিত ইয়াবাও সেবন করেন। ইয়াবার টাকা জোগাতে চুরি করতেন ফিটনেস প্রশিক্ষক। মুন্না ইয়াবার খুচরা বিক্রেতা।

আরো পড়ুন  মহাসড়কের পাশে লাশ দেখে চমকে ওঠে ছেলে বললেন, ‘এটা আমার মায়ের’

এসআই মোমিনুল আরও জানান, ইয়াবা উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে মাদক আইনেও মামলা হয়েছে।

সর্বশেষ সংবাদ