30 C
Dhaka
Friday, July 19, 2024

প্রেমিকাকে শিক্ষা দিতে ঈদে বাইকে পুতুল বান্ধবীকে নিয়ে ঘুরলেন প্রেমিক

সুকান্ত চট্টোপাধ্যায়, কলকাতা প্রতিনিধি:

সাড়ে তিন বছরের সম্পর্ককে ভুলে ধোকা দিয়ে চলে গেছে বান্ধবী। মনকে বুঝ দিতে নিজের মোটরবাইকের পেছনের আসনে ফাইবারের নারী পুতুল বান্ধবীকে বসিয়ে ঈদের উৎসবে আনন্দ উপভোগ করলেন প্রেমিক। ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলায় ঈদের দিন এমনই চিত্র ধরা পড়লো ক্যামেরায়। যুবককে থামিয়ে জিজ্ঞাসা করতেই বললেন গার্লফ্রেন্ড ধোকা দিয়েছে তাকে, তারপর সিঙ্গেল থাকতে থাকতে বোরিং লাগছে। ব্যাস নিজেই বানিয়ে নিলেন গার্লফ্রেন্ড।

আরো পড়ুন  মসজিদ নির্মাণে সহায়তা বাংলাদেশিদের ‘বিশেষ ধন্যবাদ’ জানালেন দাউদ কিম

ওই যুবকের নাম, বিদ্যুৎ মন্ডল। তিনি মুর্শিদাবাদের সাগরপাড়ার জয়পুর গ্রামের বাসিন্দা। তিনি বলেন, এমন গার্লফ্রেন্ড বানিয়েছেন যে কোনোদিন ধোকা দেবে না। শুধু তাই নয়, প্রেমিক নারী পুতুলের নাম দিয়েছেন পিঙ্কি।

ঈদের দিন বাইকের পিছনে চাপিয়ে সারাদিন জলঙ্গী থানার বিভিন্ন জায়গায় ঘুরলো তার গার্লফ্রেন্ড পিঙ্কির সাথে। গতকাল সোমবার ছিল ঈদ উল আযহার দিন। সারাদিন ব্যাস্ত থাকার পর বিকেলের দিকে ঘুরতে বের হয় অনেকে। এই ঈদের দিনে অল্প বয়সী ছেলে মেয়েরা আনন্দে ঘুরছে, কেউ গার্লফ্রেন্ড নিয়ে আবার কেউ সিঙ্গেল। কেউবা ধোঁকা খেয়ে বাড়িতে বসে আছে। এবার প্লাষ্টিকের পুতুল গার্লফ্রেন্ডের সাথেই চলে ঘুরে বেড়ানোর নজীর গড়লেন। একটাই আশা কিছু হোক বা নন হোক ধোকা তো দেবে না।

আরো পড়ুন  রাইসির দেহরক্ষীকে নিয়ে রহস্য দানা বাঁধছে

জানা গেছে, এই গার্লফ্রেন্ডের সঙ্গে বিদ্যুৎ ছয় মাস ধরে রিলেশন চালিয়ে যাচ্ছেন। এ আবার কেমন রিলেশন? যুবকের এমন কাণ্ডে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তবে যে যাইই বলুক কারোর কথাই তোয়াক্কা না করেই আর পাঁচজনের মতো দিনভর ঘুরল সে। আর এই গার্লফ্রেন্ড দেখতে রাস্তায় রীতিমতো ভিড় জমে বহু জায়গায়।

সর্বশেষ সংবাদ