30 C
Dhaka
Friday, July 19, 2024

ইসলামী আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা

তিনদিনের কর্মসূচি ঘোষণা করে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (চরমোনাই পীর) বলেছেন, দেশ নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে, ডামি সরকারের কাছে দেশ নিরাপদ নয়। দেশ, ইসলাম ও মানবতা ধ্বংসের সকল আয়োজন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে থানা প্রতিনিধি সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনদিনের কর্মসূচি ঘোষণা দেন তিনি।

আরো পড়ুন  ডিবিতে মামুনুল হক

সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ, সৈয়দ ফয়জুল করীম, মাওলানা ইউনুছ আহমাদ, নূরুল হুদা ফয়েজী, খন্দকার গোলাম মাওলা, অধ্যাপক আশরাফ আলী আকন, মাহবুবুর রহমান, গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, জান্নাতুল ইসলাম। মাওলানা আহমদ আবদুল কাইয়ূম ও লোকমান হোসাইনের সঞ্চালনায় সম্মেলনে জেলা, মহানগর ও থানা নেতারা বক্তব্য রাখেন ও গুরুত্বপূর্ণ পরামর্শ দেন।

আরো পড়ুন  কোটা সংস্কার আন্দোলনে বিএনপি-জামায়াতের অংশগ্রহণ আছে : কাদের

চরমোনাই পীর বলেন, ইতিহাসে দেখা যায় অনেক ঐক্যবদ্ধ ছোট শক্তির কাছেও বড় ও পরাশক্তির পরাজয় হয়েছে। এজন্য দেশপ্রেমিক ইমানদার জনতা ঐক্যবদ্ধ হলে পরাশক্তিও টিকবে না।

প্রধানমন্ত্রীর দেশ বিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দুর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে আগামীকাল শুক্রবার (২৮ জুন) বাদ জুমআ বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ ও মিছিল, ৩ জুলাই চলমান পরিস্থিতিতে জাতীয় সংলাপ ও ৫ জুলাই সকল জেলা/মহানগরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন  বুয়েটকে জঙ্গি কারখানায় পরিণত করলে ব্যবস্থা : ওবায়দুল কাদের

চরমোনাই পীর আরও বলেন, সরকারি আমলা, প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা দুর্নীতি ও লুটপাটে জড়িয়ে পড়েছে।

সর্বশেষ সংবাদ