29 C
Dhaka
Thursday, July 25, 2024

স্ত্রীকে ভিডিও কলে রেখে পরপারে চলে গেলেন কুয়েত প্রবাসী

স্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলা অবস্থায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মেহেদী হাসান রিদয় (২৫) নামে এক কুয়েত প্রবাসী। মঙ্গলবার (২৫ জুন) দেশটির কাবাদ এলাকায় স্থানীয় সময় রাত সাড়ে ৯টায় নিজ বাসায় ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। তবে গতকাল সোমবার (১ জুলাই) বিষয়টি সামনে আসে।

মৃত মেহেদী হাসান কুমিল্লা জেলার চান্দিনা থানার ৯নং মাইজকার ইউনিয়নের আওড়াল গ্রামের পদদৈন্না বাড়ির আবু তাহেরের ছেলে।

আরো পড়ুন  মুমূর্ষু ৬৯৩ রোগীকে স্বেচ্ছায় বিলিয়েছেন নিজের ১১০ লিটার ‘লাল ভালোবাসা’, অতঃপর...

মেহেদীর ভাই সাজ্জাদ হোসেন সাগর বলেন, মঙ্গলবার আমার ভাই রাত ৯টায় আমার সঙ্গে কথা বলেন। এর আধ ঘণ্টা পর বাড়ি থেকে আমার বাবা কল করে বলতেছে আমার ভাই তার স্ত্রীর সাথে কথা বলতে বলতে ফাঁসিতে ঝুলে যায়। আমি দৌঁড়ে তার রুমে গেলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখি। ততক্ষণে সে আর জীবিত নেই।

আরো পড়ুন  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার

তিনি বলেন, প্রেম করে বিয়ে করছিলেন আমার ভাই। কিন্তু বিয়ের পর থেকে স্ত্রীর সঙ্গে তার সংসার ভালো যাচ্ছিল না। স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহ লেগে থাকতো সবসময়। অনেকবার চেষ্টা করেও ঠিক করতে পারেন নাই। সে এগুলো নিতে না পেরে আত্মহত্যা করেছে।

নিহতের বন্ধু মোস্তফা কামাল বলেন, মেহেদী মৃত্যুর কয়েক ঘন্টা আগেও আমার সাথে কথা বলেছে। তাকে একদম স্বভাবিক মনে হয়ছে আমার। পরে শুনি সে আত্মহত্যা করেছে। তার মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছিলাম না। জানতে পারি পারিবারিক কলহের কারণে সে আত্মহত্যা করে।

আরো পড়ুন  সৌদি আরবে ব্যাপক ধরপাকড়, সাতদিনে গ্রেপ্তার ১৩ হাজার প্রবাসী

নিহত মেহেদী হাসান ২০১৮ সালে কুয়েত আসেন। তিনি কুয়েতে ইলেক্ট্রিকের কাজ করতেন। তার ৬ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

সর্বশেষ সংবাদ