26 C
Dhaka
Sunday, October 20, 2024

বিপিএল ড্রাফটের আগে হেলসকে নিয়ে নাটক

আর কিছুক্ষণ পরেই শুরু হবে বিপিএলের ১১তম আসরের প্লেয়ার ড্রাফট। তবে এই ড্রাফটে দেশের ক্রিকেটাঙ্গনে বেশ নাটকীয়তার জন্ম দিলেন ইংলিশ ক্রিকেট তারকা অ্যালেক্স হেলস। বিপিএলের আসন্ন মৌসুমে বিয়ের কারণে প্রথমে শোনা গিয়েছিল খেলবেন না তিনি। তবে এবার জানা গেল অন্য কথা।

আসন্ন বিপিএলে রংপুর রাইডার্সের জার্সিতে মাঠ মাতাবেন এই মারকুটে ওপেনার। যদিও এর আগে ঢাকা ক্যাপিটালসের হয়ে খেলার কথা ছিল তার, শেষ পর্যন্ত ঢাকা নয় রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

আরো পড়ুন  সাকিবের বাংলা টাইগার্সে তাওহীদ হৃদয়

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের আগে রোববার (১৩ অক্টোবর) ঢাকা ক্যাপিটালস এক ফেসবুক পোস্টে জানিয়েছিল, বিয়ের কারণে হেলস তাদের সঙ্গে চুক্তি বাতিল করেছেন। তবে রংপুর রাইডার্স ঘোষণা দিয়েছে যে হেলস তাদের দলের অংশ হচ্ছেন। এর আগেও অবশ্য রংপুর রাইডার্সের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে হেলসের। এছাড়া তিনি খুলনার হয়েও বিপিএলে অংশ নিয়েছেন।

রংপুর রাইডার্স ইতোমধ্যেই নুরুল হাসান সোহান ও শেখ মেহেদী হাসানকে রিটেইন করেছে, আর অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও পাকিস্তানের খুশদিল শাহকে সরাসরি চুক্তিতে দলে নিয়েছে।

আরো পড়ুন  ২৭ বলে ১৮ ছক্কায় সেঞ্চুরি হাঁকিয়ে বিশ্বরেকর্ড

অ্যালেক্স হেলস ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সদস্য এবং তিনি বিশ্বব্যাপী বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে খেলে থাকেন। ইংল্যান্ডের হয়ে ৭৫ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে তিনি করেছেন ২০৭৪ রান, যার মধ্যে রয়েছে ১২টি ফিফটি ও একটি সেঞ্চুরি। তার একমাত্র আন্তর্জাতিক টি-টোয়েন্টি সেঞ্চুরি এসেছে বাংলাদেশের মাটিতে।

রংপুর রাইডার্সের হয়ে তার আগমন বিপিএলের আসন্ন মৌসুমকে আরও রোমাঞ্চকর করে তুলবে। তবে তার বিয়ে নাটক অনেক প্রশ্নের জন্ম দিয়ে গেল।

আরো পড়ুন  ফরাসি তারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, তদন্ত শুরু

সর্বশেষ সংবাদ