27 C
Dhaka
Tuesday, July 2, 2024

যমজ দুই বোনের জিপিএ-৫ পাওয়ার পেছনের গল্প

টাঙ্গাইলে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে যমজ দুই বোন অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্ণা জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। এতে তাদের পরিবারের পাশাপাশি এলাকার মানুষের মাঝে আনন্দ বিরাজ করছে। এবার একই রকম দেখতে দুই মেধাবী বোনের একই সাফল্যের পিছনের গল্পটা জানা যাক।

যমজ বোন অর্পা ও অর্ণা টাঙ্গাইলের ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। তারা দুজনই বিজ্ঞান বিভাগের ছাত্রী। অর্পার প্রাপ্ত নম্বর ১১২৩ ও অর্ণার প্রাপ্ত নম্বর ১১১৪। আগামীতেও ভালো ফলাফল করে চিকিৎসক ও প্রকৌশলী হওয়ার স্বপ্নের কথা জানায় তারা।

আরো পড়ুন  ‘তুমি আমাকে আর পাবে না, আমি থেকে যাবো তোমার দীর্ঘনিশ্বাসে’

অর্পা ও অর্ণা পৌর শহরের আদালত রোডের ওয়ালটন প্লাজার সিনিয়র এক্সিকিউটিভ ম্যানেজার অনুপ কুমার সাহা ও গৃহিণী সুম্মিতা ঘোষ দম্পতির সন্তান।

অর্পিতা সাহা অর্পা জানায়, ভবিষ্যতে সে বাংলাদেশ সেনাবাহিনীর একজন চিকিৎসক হতে চায়। দেশ ও জাতির সেবায় নিয়োজিত থাকার স্বপ্ন দেখছে সে। তার স্বপ্ন বাস্তবায়নে সবার আশীর্বাদ কামনা করেছে সে।

আরো পড়ুন  কোরবানিতে '১৫ লাখ টাকার ছাগল' বিক্রি নিয়ে যে লঙ্কাকাণ্ড

অর্মিতা সাহা অর্ণা জানায়, বাংলাদেশ সেনাবাহিনীর একজন প্রকৌশলী হওয়ার স্বপ্ন দেখছে সে। স্বপ্ন পূরণে সবার আশীর্বাদ কামনা করেছে সে।

যমজ দুই কন্যার বাবা অনুপ কুমার সাহা বলেন, ‘আমি চাই মেয়েরা মানুষের মতো মানুষ হোক। তাদের স্বপ্ন ও আশা পূরণে আমি সর্বাত্মক সহযোগিতা করব। তারা যেন দেশ ও জাতির কল্যাণে নিজেদের নিয়োজিত রাখতে পারে, এটিই আমার প্রত্যাশা।’

আরো পড়ুন  চাচাতো বোনকে বিয়ে করাই কাল হলো সৌরভের!

অর্পা ও অর্ণার মা সুম্মিতা ঘোষ বলেন, ‘আমার দুই মেয়ে বরাবরই পড়ালেখায় ভালো। তারা পড়লেখার ব্যাপারের সব সময় সিরিয়াস বলেই জিপিএ-৫ পেয়ে আমাদের মুখ উজ্জ্বল করেছে।’

সর্বশেষ সংবাদ