27 C
Dhaka
Tuesday, July 2, 2024

টিফিন ক্যারিয়ারে গরম ভাতের সঙ্গে গাঁজা!

ভাতের টিফিন ক্যারিয়ারে ওপরের বাটিতে রান্না করা মুরগির মাংস। তার নিচে তিনটি বাটিতে গাঁজা রেখে ওপরে ভাতের আবরণ দেওয়া। প্রথম দেখায় যে কেউ ভাববেন কারও জন্য রান্না করে গরম ভাত মাংস নেওয়া হচ্ছে। তবে, এসব খাবারের নিচে গাঁজা লুকানো সেটা কোনোভাবেই বোঝার উপায় নেই। তাও আবার এই গাঁজা ভর্তি টিফিন ক্যারিয়ার বহন করছিল এক নারী।

আরো পড়ুন  অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধ প্রসঙ্গে যা বলল বিটিআরসি

বৃহস্পতিবার (৩০ মে) সকালে মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি করে ওই নারীকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা টিফিন ক্যারিয়ার ও ব্যাগ তল্লাশি করে মোট ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আকটকৃত ওই নারীর নাম হেলেনা বেগম। তার বাড়ি বরগুনা জেলার বেতাগী এলাকায়। তিনি কুমিল্লা থেকে গাঁজা ও মাদক নিয়ে বরগুনায় সরবরাহ করতেন।

আরো পড়ুন  যমজ দুই বোনের জিপিএ-৫ পাওয়ার পেছনের গল্প

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কুমিল্লার উপপরিচালক চৌধুরী ইমরুল হাসান বলেন, ‘ভাত মাংসের টিফিন ক্যারিয়ারে করে গাঁজা পাচার করার সময় আটক হয় হেলেনা বেগম। তার বাড়ি বরগুনা জেলার বেতাগী এলাকায়। ওই নারীর কাছে থাকা টিফিন ক্যারিয়ারে ভাতের নিচে ৩ কেজি ও আরেকটি ব্যাগে থাকা আরও ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক হেলেনা বেগম একজন মাদক ব্যবসায়ী। তিনি কুমিল্লা থেকে গাঁজা ও মাদক নিয়ে বরগুনায় সরবরাহ করতেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কুমিল্লা জানিয়েছে ওই নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হচ্ছে।

আরো পড়ুন  কি দিয়ে নকশা করে ফসলি জমি দখল করতেন বেনজীর
সর্বশেষ সংবাদ