27 C
Dhaka
Wednesday, July 3, 2024

৫০০ টাকার জন্য শিশুকে ব্রহ্মপুত্র নদে ধাক্কা, ভেসে উঠলো মরদেহ

জামালপুর করেসপন্ডেন্ট:

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ৫০০ টাকার জন্য পাঁচ বছর বয়সী শিশু মুজাহিদকে ধাক্কা দিয়ে ব্রহ্মপুত্র নদে ফেলে দেয় এক কিশোর। ঘটনার ২০ দিন পর আজ শিশুটির মরদেহ ভেসে উঠে।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল ৯টার দিকে উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী এলাকার পাটাধোয়া পাড়ায় নদে শিশুটির মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে ১১টার দিকে গিয়ে মরদেহটি উদ্ধার করে তারা। শিশু মুজাহিদ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী এলাকার বাবুল আক্তারের ছেলে।

আরো পড়ুন  সাদাপাথর পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা

এর আগে, গত ১০মে দুপুরে উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী এলাকার পাটাধোয়া পাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনা জানাজানি হলে জড়িত থাকার সন্দেহে গত ১১ মে ওই এলাকার রফিকুল ইসলামের ছেলে মো.শামিম হোসেনকে (১৫) গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মুজাহিদ তার বাবা মায়ের অগোচরে ৫০০ টাকার একটি নোট নিয়ে বাড়ির পাশের এক দোকানে যায়। সে সময়, অভিযুক্ত শামিম শিশু মুজাহিদের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার জন্য বেড়ানোর কথা বলে ব্রহ্মপুত্র নদের পাড়ে নিয়ে যায় । পরে মুজাহিদের কাছ থেকে জোরপূর্বক টাকা কেড়ে নিয়ে ধাক্কা দিয়ে নদে ফেলে দেয় শামিম। এরপর থেকেই শিশু মুজাহিদ নিখোঁজ ছিল।

আরো পড়ুন  গভীর রাতে কারাগারের ছাদ ফুটো করে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ আসামির পলায়ন

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, আজ সকালে মরদেহটি নদে ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে নিহত শিশুর পরিবার। এ ঘটনার পর দিন শামীম নামের একজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন  বাড়ি থেকে মসজিদ পর্যন্ত টানানো রশির সাহায্যে মসজিদে যাচ্ছেন অন্ধ মুয়াজ্জিন
সর্বশেষ সংবাদ