27 C
Dhaka
Saturday, July 13, 2024

পরীমণি-সাকলায়েনের ফাঁস হওয়া ভিডিওতে যা ছিল

আলোচিত অভিনেত্রী পরীমণির সঙ্গে সম্পর্কের জেরে এবার চাকরি হারাচ্ছেন সাবেক ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনারের (এডিসি) দায়িত্বে থাকা গোলাম সাকলায়েন।

পরীকাণ্ডে আলোচনা শুরুর পর প্রথমে সাকলায়েনকে ডিবি থেকে সরিয়ে মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) সংযুক্ত করা হয়েছিল। পরে সেখান থেকে তাকে ঝিনাইদহ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা হয়।

গত ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের শৃঙ্খলা-২ শাখার উপসচিব পারভীন জুঁই স্বাক্ষরিত এক স্মারকে তাকে চাকরি থেকে ‘বাধ্যতামূলক অবসর প্রদান’ করার বিষয়ে সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিবকে অনুরোধ করা হয়েছে।

আরো পড়ুন  বিবাহিত বিয়ে করলে শেখদেরই বিয়ে করবেন মিষ্টি জান্নাত

মঙ্গলবার (২৫ জুন) শৃঙ্খলা-২ শাখার স্মারকটি গণমাধ্যমের কাছে আসে।

চিত্রনায়িকা পরীমনি ও ডিবি পুলিশের সে সময়য়ের এডিশনাল এসপি গোলাম সাকলায়েনের যে গোপন ভিডিও ফাঁস হয়েছিল তার পরই তার বিরুদ্ধে একের পর এক তদন্ত শুরু হয়। যার ফলে তাকে বাধ্যতামূলক অবসরে পাঠাচ্ছে সরকার।

সে সময় প্রকাশিত এক মিনিট ৩৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যায় নীল ও কালো বেলুনে সুসজ্জিত একটি কক্ষ, যেখানে রোমান্সে মাতোয়ারা হয়ে আছেন পরীমণি ও গোলাম সাকলায়েন, দুজনে বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ছিল। যেখানে সাকলাইনের হাত ধরে পরীমণি কেক কাটছেন এবং পরীমণি সাকলাইনকে উইশ করছেন হ্যাপি বার্থডে টু ইউ বলে।

আরো পড়ুন  মেয়ে প্রিয়মের জন্য পরীমণির বিশেষ আয়োজন

এক পর্যায়ে পরীমণি সাকলায়েনকে মুখে কেক তুলে দেন এবং সাকলায়েন পরীমণির মুখে কেক তুলে দেন। কেক খাইয়ে দেওয়া অবস্থায় পরীমণি সাকলাইনের ঠোঁটে চুমু দিতেও দেখা যায় পরীকে। ভিডিওর এক পর্যায়ে দেখা যায় কেক খাইয়ে দেওয়া অবস্থায় পরীমণি তার মুখে কেক নিয়ে সাকলাইনের মুখে ধরেন এবং দুজনে রোমাঞ্চকর ভাবে কেকের মধ্যে কামড় দেন।

আরো পড়ুন  সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো (ভিডিও)

ভিডিও শেষ পর্যায়ে পরীমণিকে হাত তুলে কোমর দুলিয়ে নাচতেও দেখা যায় যা উপভোগ করেন গোলাম সাকলায়েন।

এ ভিডিও প্রকাশের পরই গোলাম সাকলায়েনকে ডিবির দায়িত্ব থেকে সরিয়ে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট বিভাগে বদলি করা হয়। সে সময় ঘটনার তদন্ত ভার দেওয়া হয়েছে সিআইডিকে।

সর্বশেষ সংবাদ