30 C
Dhaka
Friday, July 19, 2024

৩৭ কোটি টাকার লটারি জিতে খুশিতে হার্ট অ্যাটাক

নিয়মিত ক্যাসিনোতে যান তিনি। প্রতিদিনই বিভিন্ন অঙ্কের টাকা বাজি ধরেন। এতদিন এসব করে কাজ না হলেও ২২ জুনের দিনটা ছিল তার জীবন বদলে দেয়ার মতো। এক লটারিতে তিনি ৩৭ কোটি ৬৮ লাখ টাকার মালিক বনে যান। তবে এই খুশি উদযাপনই তার কাল হলো। পরম আনন্দে তিনি যখন হাওয়ায় ভাসছিলেন তখনই হার্ট অ্যাটাক করে মাটিতে লুটিয়ে পড়েন। কিন্তু এখানেও তার ভাগ্য সহায় হয়েছে। এত বড় ধকল সামলে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

আরো পড়ুন  সৌদি যুবরাজের স্বপ্নের বলি ফিলিস্তিনিরা?

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবর অনুযায়ী, সিঙ্গাপুরের মেরিনা বে স্যান্ডস ক্যাসিনোতে এই ঘটনা ঘটেছে। তবে জ্যাকপট (সবচেয়ে বড় পুরস্কার) জয়ী ওই ব্যক্তির নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

গত ২২ জুন ওই ব্যক্তি ৩২ লাখ পাউন্ডের একটি জ্যাকপট জেতেন। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৩৭ কোটি ৬৮ লাখ টাকা। এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তিনি আনন্দে আত্মহত্যা হয়ে পড়েন। খুশিতে তখনই ক্যাসিনোর ভেতরে নাচতে শুরু করেন। তবে তার এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। কিছুক্ষণের মধ্যে বুকে হাত চেপে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

আরো পড়ুন  ব্রাজিলে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ১০০

ওই ব্যক্তি মাটিতে লুটিয়ে পড়লে ক্যাসিনোর কর্মীরা তার সহায়তায় এগিয়ে আসেন। তাকে দেরি না করে হাসপাতালে পাঠানো হয়। এখন তিনি হার্ট অ্যাটাক থেকে সুস্থ হয়ে উঠছেন।

এদিকে ওই ব্যক্তি হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যদিও ক্যাসিনো সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, তিনি বেছে আছেন এবং সুস্থ হয়ে উঠেছেন। ক্যাসিনোর একজন মুখপাত্র এমন অপপ্রচারের নিন্দা করেছেন।

আরো পড়ুন  যৌন হয়রানির শিকার হচ্ছেন অনেক নারী পর্বতারোহী
সর্বশেষ সংবাদ